অবতক খবর,২৭ জুনঃ মন্ত্রীর ছবি পোস্ট করে দুর্নীতির অভিযোগ সোশ্যাল মিডিয়ায়, এবার সূর্যকান্ত মিশ্রের বিরুদ্ধে আদালতে মামলা দায়ের করলেন তৃণমূল মন্ত্রী। নদীয়ার কৃষ্ণনগর জেলা আদালতে মামলা। জানা যায়, এ মাসের গত 8 তারিখে সিপিআইএম নেতা সূর্যকান্ত মিশ্র তার নিজস্ব ফেসবুক আইডি থেকে সোশ্যাল মিডিয়ায় তৃণমূলের রাজ্যের কারা মন্ত্রী উজ্জ্বল বিশ্বাস এর ছবি পোস্ট করে সেখানে কিছু হিসেবে দেওয়া হয়। প্রাক্তন মন্ত্রী তথা সিপিএম নেতা সূর্যকান্ত মিশ্র সেই হিসেবে কয়েক বছরে প্রায় 8 গুণ সম্পত্তি বেড়েছে বলে দাবি করেন।

এর পাশাপাশি তিনি বলেন রাজ্যের কারা মন্ত্রী উজ্জ্বল বিশ্বাস দুর্নীতির সঙ্গে যুক্ত। এবার সিপিআইএম নেতা সূর্যকান্ত মিশ্রর বিরুদ্ধে কৃষ্ণনগর জেলা ও দায়রা আদালতে একটি মামলা রুজু করলেন মন্ত্রী।

তিনি বলেন আমি তিন বারের জন্য বিধায়ক হিসেবে নির্বাচিত হয়েছি এবং আগে পৌরসভার কাউন্সিলর ছিলাম। পাশাপাশি তিনি বলেন, রাজ্যের গুরুত্বপূর্ণ মন্ত্রিত্ব সামলেছে কিন্তু কোনোদিন কোনো দুর্নীতি করিনি। মন্ত্রী আরো বলেন আমি স্বাধীনতা সংগ্রামী বসন্ত বিশ্বাসের বংশধর।

আমার পরিবার দেশ স্বাধীনতার জন্য প্রাণ দিয়েছেন দুর্নীতি করার জন্য নয়। সেই কারণে সূর্যকান্ত মিশ্র যে আমার বিরুদ্ধে পোস্ট করেছেন তার বিরুদ্ধেই আমি আদালতে মামলা দায়ের করলাম। এ বিষয়ে মন্ত্রীর আইনজীবী রাজা দুবে বলেন, ইতিমধ্যেই মন্ত্রীর করা মামলা গ্রহণ করেছে আদালত।