অবতক খবর ,অভিষেক দাস ,মালদা :-  মালদা জেলার সুজাপুর বাসষ্ট্যান্ডের কাছে এক প্লাস্টিক কারখানায় আচমকা বিস্ফোরণের ঘটনার সরেজমিনে পরিদর্শনের উদ্দেশ্যে রাজ্য সরকারের প্রতিনিধি হিসেবে রাজ্যের পুর ও নগরোন্নয়ন মন্ত্রী ফিরহাদ হাকিম আজ বিকেলে হেলিকপ্টারে এই জেলায় এসে পৌঁছান।

 

এরপর তিনি সুজাপুরে পৌঁছে ঘটনাস্থল পরিদর্শন করেন। এলাকা ঘুরে তিনি সাংবাদিকদের বলেন মূখ্যমন্ত্রীর নির্দেশে তিনি এখানে এসেছেন এবং হতভাগ্য পরিবার গুলির পাশে দাঁড়াতে এসেছেন। অন্য কোন তদন্ত হবে কিনা সাংবাদিকদের এই প্রশ্নের উত্তরে ফিরহাদ হাকিম বলেন এই ঘটনার তদন্ত জেলার পুলিশ সুপার নিজেই করছেন এবং এটাই যথেষ্ট।

বিজেপির পক্ষ থেকে এই ঘটনায় এনআইএ তদন্তের দাবি তিনি সরাসরি খারিজ করে দেন। রাজ্য সরকারের প্রতিনিধি হিসেবে রাজ্যের পুর ও নগরোন্নয়ন মন্ত্রী ফিরহাদ হাকিম এদিন বিকেলে বিস্ফোরণের ঘটনায় মৃত পরিবারের প্রত্যেক পরিবারের হাতে দুই লক্ষ টাকার চেক প্রদান করেন। ঐ সময় তাঁর সঙ্গে ছিলেন জেলা শাসক রাজর্ষি মিত্র ও পুলিশ সুপার অলোক রাজোরিয়া রাজ্য সভার সাংসদ মৌসম বেনজির নূর।

মালদা সুজাপুরে পরিবারের সাথে কথা বলে সোজা মালদা মেডিকেল কলেজ হাসপাতালে পৌঁছালেন ফিরহাদ হাকিম,সঙ্গে ছিলেন রাজ্যসভার সংসদ তথা মালদা জেলা তৃণমূল নেত্রী মৌসম বেনজির নূর,ছিলেন জেলাশাসক রাজস্ব মিত্র পুলিশ সুপার অলোক রাজুরিয়া ইংরেজবাজার এর বিধায়ক নিহার রঞ্জন ঘোষ সহ অন্যান্য অতিথিরা।

এদিন মালদা মেডিকেল কলেজে পৌছে ফিরহাদ হাকিম যারা আহত হয়েছেন তাদের সাথে দেখা করেন এবং পরিবারের লোকের সাথে কথা বলে সমস্ত রকম সাহায্যের আশ্বাস দেন।এছাড়াও মালদা মেডিকেল কলেজ হাসপাতালের ডাক্তারদের সাথে কথা বলেন ফিরহাদ হাকিম । চিকিৎসকদের সাথে কথা বলে সমস্ত রকম চিকিৎসার ব্যবস্থা করতে বলেন তিনি।এবং জেলাশাসক রাজস্ব মিত্রকেও বলে যান সব রকম চিকিৎসাসহ অন্যান্য ব্যবস্থা করতে।