অবতক খবর,৩ জানুয়ারি: রাজ্যে করোনা সংক্রমণ উত্তরোত্তর বৃদ্ধি পাচ্ছে। কলকাতার সাথে উত্তর 24 পরগণা জেলাতেও পাল্লা দিয়ে বাড়ছে সংক্রমনের সংখ্যা। গতকালই রাজ্য সরকারের পক্ষ থেকে একাধিক কোভিদ বিধিনিষেধ লাগু করা হয়েছে। সাধারণ মানুষের মধ্যে কোভিদ নিয়ে সচেতনতা বৃদ্ধি করতে সোমবার উদ্যোগ নিল বারাসাত জেলা পুলিশ।

এদিন দুপুরে বারাসাত চাপাডালি মোড়ে বারাসাত জেলা পুলিশের পক্ষ থেকে কোভিদ নিয়ে সাধারণ মানুষকে সচেতন করতে করা হলো মাইকিং। মাস্ক ছাড়া মানুষ যাতে রাস্তায় না বেরোয়, কোথাও যাতে জামায়াত না করে এবং বারবার হাত স্যানিটাইজাড করার বার্তা দেয়া হয় । এদিন বহু পথ চলতি মানুষকে দেখা যায় অসচেতনভাবে মাস্ক ছাড়াই রাস্তায় বের হতে। তাদের বিরুদ্ধে পদক্ষেপ গ্রহণ করলেও বারাসাত জেলা পুলিশ।

জেলা পুলিশ সুপার রাজনারায়ণ মুখার্জি ও অতিরিক্ত পুলিশ সুপার বিশ্বচাঁদ ঠাকুরের উপস্থিতিতে মাক্স বিহীন পথ চলতি মানুষদের গ্রেপ্তার করে বারাসাত জেলা পুলিশ। জেলা পুলিশ সূত্রে খবর, গতকাল জেলা পুলিশের অন্তর্গত এলাকায় মাক্স বিহীন ৪৯ জনকে গ্রেপ্তার করা হয়েছে এবং আজ প্রায় 60 জনের বেশি মাস্ক বিহীন মানুষকে গ্রেপ্তার করেছে বারাসাত জেলা পুলিশ।