অবতক খবর,৩ জানুয়ারি,বাঁকুড়া:- জুয়ার ঠেক থেকে 6 ব্যক্তিকে গ্রেফতার করলো বিষ্ণুপুর থানার পুলিশ অভিযুক্তরা সকলেই বিষ্ণুপুরের বিধায়ক ঘনিষ্ঠ দাবি বিজেপির, বিজেপি মিথ্যা কথা বলছে ওরা কেউ কোনদিন তৃণমূলের ছিল না দাবি তৃণমূলের, কুড়ি বছর পূর্বে স্কুলে থাকাকালীন আমার পুরনো ছবি দেখিয়ে আমার ভাবমূর্তি নষ্ট করার চেষ্টা করছে বিষ্ণুপুর মানুষ জানে আমি কোন অন্যায় কাজের সাথে যুক্ত নেই ।

গোপন জুয়ার ঠেকে হানা দিয়ে গ্রেফতার ৬, জুয়ার বোর্ড থেকে উদ্ধার নগদ ৫৩ হাজার টাকা
বিশেষ সূত্রে খবর পেয়ে জুয়ার গোপন ঠেকে হানা দিয়ে মোট ৬ জনকে গ্রেফতার করল পুলিশ। ঘটনাটি ঘটেছে বাঁকুড়ার বিষ্ণুপুর থানার বনকাঠিয়া গ্রামে। ওই গোপন ঠেকে হানা দিয়ে জুয়ার বোর্ড থেকে মোট ৫৩ হাজার টাকা উদ্ধার করেছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গেছে, বেশ কিছুদিন ধরেই বিশেষ সূত্রে খবর আসছিল, প্রায় সন্ধায় বনকাঠিয়া গ্রামের গোপন ডেরায় জুয়ার ঠেক বসছে। গতকাল সূত্রের খবর অনুযায়ী বিষ্ণুপুর থানার পুলিশ ওই ঠেকে হানা দেয়। ঠেক থেকে গ্রেফতার করা হয় কালীচরণ প্রতিহার, তারকনাথ প্রতিহার, গৌতম ঘোষ, বিজয় জালান, রাজু কেডিয়া ও সৌভিক বারিক নামের ছয় জুয়াড়ি কে।

বিজেপি বিষ্ণুপুর নগর মন্ডলের সভাপতির উত্তম সরকার বলেন অভিযুক্ত ব্যক্তিরা বিষ্ণুপুরের বিধায়ক তনময় ঘোষের ঘনিষ্ঠ তিনি আরো বলেন তৃণমূল দলটাই চোর চিটিংবাজ এবং জুয়াড়িদের দল হয়ে গেছে ।

তৃণমূল বিষ্ণুপুর টাউন সভাপতি সুনীল দাস জানান অভিযুক্ত ব্যক্তিরা কোনদিনও কেউ তৃণমূল দলে ছিল না তৃণমূল কোনদিনও এই ধরনের অপকর্ম কে প্রশ্রয় দেয় না আইন আইনের পথে চলবে তবে তনময় ঘোষের ঘনিষ্ঠ কিনা সেটা তার কাছে জিজ্ঞাসা করলেই বোঝা যাবে ।

বিষ্ণুপুর বিধানসভার বিধায়ক তন্ময় ঘোষ ঘোষের কাছে এ কথা জানতে চাইলে তিনি জানান তার সাথে অভিযুক্ত ব্যক্তিদের সম্পর্ক সম্পূর্ণ মিথ্যা 22 বৎসর পূর্বে রাজু কেডিয়া আমার সাথে লেখাপড়া করতো 22 বছর পর ওর কর্মজীবন আলাদা হয়ে গেছে আমার কর্মজীবন আলাদা হয়ে গেছে , পুরনো একটা ছবি দেখিয়ে আমার ভাবমূর্তি নষ্ট করার চেষ্টা করছে তবে বিষ্ণুপুরের মানুষ জানে আমি কোনো অন্যায়ের সাথে যুক্ত নয় ।

সোমবার ধৃত ৬ জুয়াড়িকেই বিষ্ণুপুর মহকুমা আদালতে পেশ করে বিষ্ণুপুর থানা পুলিশের পক্ষ থেকে ।