অবতক খবর,২৪ নভেম্বর,বাঁকুড়া:- সাতসকালেই পুকুর ধার থেকে রক্তাক্ত আহত যুবক উদ্ধার কে কেন্দ্র করে এলাকায় তীব্র চাঞ্চল্য ।

ঘটনা বিষ্ণুপুর থানার যমুনা বাঁধ সংলগ্ন বায়েনকুন্দায়, বুধবার সকালে প্রাতঃভ্রমণের বেরিয়ে কয়েকজন ব্যক্তি এক যুবক অচৈতন্য রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে যমুনা বাঁধ সংলগ্ন পুকুরপাড়ে, এ ঘটনা জানাজানি হতেই এলাকায় তীব্র চাঞ্চল্য ছড়িয়ে পড়ে খবর দেওয়া হয় বিষ্ণুপুর থানায় এরপর বিষ্ণুপুর থানার পুলিশ তড়িঘড়ি ঘটনাস্থলে এসে আহত ওই ব্যক্তিকে নিয়ে যায় বিষ্ণুপুর সুপার স্পেশালিটি হাসপাতাল  ।
সূত্র মারফত জানা যায় ওই অচৈতন্য রক্তাক্ত ব্যক্তির নাম বাপি লোহার বয়স আনুমানিক ২৭,বিষ্ণুপুর আট নম্বর ওয়ার্ডের তেজপালের বাসিন্দা,তার বাড়ির লোক জানান গতকাল রাতে রাসমেলা থেকে ফেরার পথে এই ঘটনা ঘটেছে।

স্থানীয় ও পরিবার সূত্রে দাবি কেউ বা কারা রাতের অন্ধকারে ঐ ব্যক্তিকে মেরে বিষ্ণুপুর শহরের বাইনকুন্দা পুকুর পাড়ে ফেলে রেখে যায়।

স্থানীয় বাসিন্দাদের একাংশ বলেন বিষ্ণুপুর শহরে যমুনাবাঁধ সংলগ্ন যে এলাকা আছে, সেখানে দিনের আলো নিভলেই বসে মদ এবং গাঁজার আসর,চলে বিভিন্ন বিষয় নিয়ে বিবাদ এমনকি খুনখারাপিও।স্থানীয় এক বাসিন্দা জানান রাতবিরেতে আমাদের মেয়েরা এই রাস্তা দিয়ে চলাফেরা করে কোন ভরসায় আমরা পথ চলব এরকম অবস্থা চলতে থাকলে এরম অবস্থা চলতে থাকলে।

এর আগে একাধিকবার বিষ্ণুপুরে মৃত্যুর ঘটনা ঘটেছে স্বাভাবিকভাবেই পুলিশের ভূমিকা নিয়ে একটা বড় প্রশ্ন চিহ্ন রয়ে যাচ্ছে।বারবার এই পৌর শহরে একই ঘটনার পুনরাবৃত্তি কিভাবে হয় এই নিয়ে পুরো প্রশাসন প্রশ্নচিহ্নের মুখে?