অবতক খবর,১৬ সেপ্টেম্বর: বাংলায় কাজ না পেয়ে কাজের সন্ধানে ভিনরাজ্যে পাড়ি দেয় সাগরদীঘি এলাকার মথুরাপুর গ্রামের অসিকুল সেখ। প্রায় মাস সাতেক আগে কেরলের কান্নুর জেলায় রাজমিস্ত্রীর কাজে গিয়ে মাস তিনেক আগে নিখোজ হয় সে। চলতি মাসের ১০ তারিখ একটি নির্মীয়মান বাড়ির মাটি খুঁড়ে তাঁর মৃতদেহ উদ্ধার করে কেরল পুলিশ।
এই ঘটনায় পরেশ নাথ মন্ডল নামে সাগরদীঘির মথুরাপুর এলাকার এক যুবককে গ্রেপ্তার করে কেরল পুলিশ। গণেষ মন্ডল নামে আর এক যুবক পলাতক।গত ১২ই সেপ্টেম্বর কেরল থেকে সাগরদীঘিতে আসে অসিকুলের পচা-গলা দেহ। মৃত অসিকুলের পরিবারকে সমবেদনা জানাতে আজ তাদের পাশে হাজির হলেন জঙ্গীপুর জেলার জেলা সভাপতি তথা জঙ্গীপুরের সাংসদ খলিলুর রহমান।
তিনি তাদের পাশে থাকার আশ্বাস দেন। পাশাপাশি গত মাসে বীরভূমের বোলপুরে পথ দুর্ঘটনায় মৃত্যু হয় সাগরদীঘির মথুরাপুর গ্রামের কাজিফুর রহমানের।তিনিও কাজের সূত্রে বোলপুরে ছিলেন এবং বাড়ি ফেরার সময় দুর্ঘটনায় তাঁর মৃত্যু হয়।তার পরিবারের সাথেও দেখা করেন খলিলুর সাহেব। প্রত্যন্ত গ্রামীন এলাকায় সাংসদকে পেয়ে যেমন এলাকাবাসী আনন্দিত, তেমনি মৃত পরিবারের লোকজন তাদের মনের কথা বলেন সাংসদকে। এদিকে খলিলুর সাহেব আশ্বস্থ করেন, গণেশ মন্ডল নামে যে যুবক এখনও পুলিশের কাছে অধরা আছে তাকে ধরার জন্য এস পি কে জানাবেন।