অবতক খবর,৫ এপ্রিল: আজ জেলা বিজেপি কার্যালয় সাংবাদিক বৈঠক করলেন মাননীয় মুর্শিদাবাদ বিধানসভার বিধায়ক শ্রী গৌরী শংকর ঘোষ। তিনি বলেন গত 31 শে মার্চ একটি দৈনিক পত্রিকায় প্রকাশিত হয় যে নসিপুর আজিমগঞ্জ রেলওয় ব্রিজ 2013 সালে কমপ্লিট হয়ে থাকলেও সেই ব্রিজের কিছু কাজ এখনো শুরু করা হয়নি শুধুমাত্র একটি চিঠির জন্য যে চিঠি রেল কর্তৃপক্ষ মুর্শিদাবাদ জেলার ডিএমকে পাঠাবে।

অথচ কাগজে লেখা বেড়াচ্ছে যে ডিস্ট্রিক্ট ম্যাজিস্ট্রেট এর কাছে কোন চিঠি আসেনি কিন্তু রেল কর্তৃপক্ষ জিএম এর সঙ্গে নিজে দেখা করার ফলে তিনি জানান যে 18 তারিখ ডিএমকে মেইল করা হয়েছে এবং 22 তারিখ ডিএমকে চিঠি পাঠানো হয়েছে তার কপি আমাদের কাছে আছে সেই কফি আমাদের দিয়েছেন। কিন্তু অদ্ভুত কান্ড এই বিবৃতি কে দিল কাগজে ডিএম এর পক্ষ থেকে এই খবরে কোন প্রতিবাদ বা প্রতিরোধ করা হয়নি কিন্তু গত 31 শে মার্চ তার নামেই খবরে প্রকাশিত হচ্ছে যে আমার কাছে কোন চিঠি পৌঁছায়নি। মুর্শিদাবাদের
বিধায়ক গৌরী শংকর ঘোষ তিনি বলছেন যে এই বিরিজ নিয়ে টালবাহানা চলছে, উত্তরবঙ্গ এবং দক্ষিণ বঙ্গের সমস্ত মানুষ চাই যে এই ব্রীজ তাড়াতাড়ি চালু হোক কিন্তু অজ্ঞাত কারণে কেন যে এরকমভাবে ব্রিজ চালু করার ক্ষেত্রে গড়িমসি করছে প্রশাসন সেটি প্রকাশ হচ্ছে না।