অবতক খবর,২৯ মেঃ প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর রঞ্জন চৌধুরী আজ সাংবাদিক বৈঠক করে বলেন এখন মুর্শিদাবাদ জেলাতেও শুরু হয়ে গেল বকরা নিয়ে মারামারি, কদিন আগে নওদায় হল গতকাল বনগায় হল এই খুনাখুনি বকরা নিয়ে তৃণমূলের চলবে বলে তিনি জানান। অধীর রঞ্জন চৌধুরী বলেন পশ্চিমবঙ্গের তৃণমূল যে খুনের রাজনীতির সংস্কৃতি তৈরি করেছে সেই রাজনীতির সংস্কৃতির মূল উপাদান হচ্ছে জনগণের টাকা মেরে খাও মানুষকে ধোঁকা দিয়ে খাও।

মানুষের সাথে প্রতারণা করে রোজকার কর। অধীর বলেন বড় আয় সেখানকার বিধায়ক সে এখন জেলে শিক্ষায় দুর্নীতির অপরাধে। স্বাভাবিকভাবে বাকি যারা আছে এই বকরা নিয়ে আরম্ভ হয়েছে মারামারি খুনোখুনি। তিনি বলেন বকরা কমছে কিন্তু ভাগ পাওয়ার সংখ্যা বেশি, তিনি উদাহরণ স্বরূপ বলেন মাংস টুকরো একটি কিন্তু কুকুর হাজার টি খুব স্বাভাবিক কারণে মারামারি তো লাগবেই।

এখন তৃণমূলের শুরু হয়েছে কে কার ভাত খাবে? এখন ভাত খেতে গেলে পেশির বলে ভাগ কেড়ে খেতে হবে তাই তৃণমূলে শুরু হয়েছে গোষ্ঠীদ্বন্দ মারামারি খুন খারাপি বললেন অধীর। তিনি বলেন এবার এই করতে করতে বাংলায় যে তৃণমূল নামক সন্ত্রাসের যদুবংশ আছে সেই সন্ত্রাসের যদুবংশ ধ্বংস হবে বলে জানান অধীর রঞ্জন চৌধুরী।