অবতক খবর,১১ মে: সমুদ্রে স্নান করার জন্য এখন দীঘা পুরী সহ অন্যান্য উপকূলে আর যেতে হবে না। বৃষ্টি হলেই এখন সমুদ্রের মতো আনন্দ পাবেন কাঁচরাপাড়ার বেশ কয়েকটি ওয়ার্ডে। ছোট ছোট বাচ্চাদের সমুদ্রস্নানের মতো আনন্দ উপভোগ করতে দেখা যাচ্ছে এই ওয়ার্ড গুলিতে। আর এই দৃশ্য দেখতেও বেশ অবাক লাগছে। কিন্তু কিছু করার নেই, পরিস্থিতিই এইরকম।

কাঁচরাপাড়ার বেশকিছু ওয়ার্ডে অল্প বৃষ্টিতেই হাঁটুসমান জল জমে যাচ্ছে। তাতে সমস্যায় পড়ছেন বহু মানুষ। অন্যদিকে ছোট বাচ্চাদের এই জমা জলে আনন্দ করতে দেখা যাচ্ছে। বৃষ্টিতে রাস্তায় জমা জল এবং ড্রেনের জল মিলেমিশে একাকার হয়ে গেছে। আর সেই জলের খেলা করছে কচিকাঁচারা।

কাঁচরাপাড়া ১৬ নং ওয়ার্ড সতীশ নন্দী রোড,রজনী বাবু রোড,১৮ নং ওয়ার্ড মানিকতলা,ডাঙ্গাপাড়া, কবরস্থান ময়দান, এই অঞ্চল গুলি অল্প বৃষ্টিতেই জলমগ্ন হয়ে পড়ে।

আর এর কারণ স্বরূপ এক অভিযোগ বারবার উঠে আসছে এলাকাবাসী নিজের মুখে। তারা বলছেন,ড্রেনের উপর ঢালাই করে গড়ে উঠেছে বিভিন্ন দোকানপাট। সেই কারণেই বন্ধ হয়ে যাচ্ছে ড্রেনের মুখ। ফলত, অল্প বৃষ্টিতেই জলমগ্ন হয়ে পড়ছে এলাকা।নোংরা জল ঢুকে যাচ্ছে বিভিন্ন বাড়িতে। বৃষ্টি থামার এক ঘণ্টা পরেও নামেনি সেই জল।

তবে এলাকাবাসীদের আরও অভিযোগ এই পরিস্থিতিতে, অর্থাৎ বৃষ্টি কমে গেলেও দেখা মেলেনি ওয়ার্ডের কাউন্সিলরদের। তারা যে বেরিয়ে এসে ওয়ার্ডবাসীর সুবিধা-অসুবিধা দেখবেন, তার কোন কিছুই তারা করছেন না। অর্থাৎ এক্ষেত্রে তাদের কোনো ভূমিকাই নেই।