নিজস্ব প্রতিবেদক : অবতক খবর : মেচাদা :      নির্বাচন যতই এগিয়ে আসছে ততই রাজনৈতিক মিটিং, মিছিল ততই বাড়ছে। বেশ কয়েক দিন আগে মেচেদার মিতালী সংঘের ফুটবল মাঠে নির্বাচনী সভা করেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আজ সেই মাঠেই পাঁশকুড়া পূর্ব ও পশ্চিম বিধানসভা, তমলুক ও ময়নার বিজেপি প্রার্থীদের সমর্থনে সভা করলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শা।

এইদিন মঞ্চ থেকে অমিত শা বলেন-“এইদিন বক্তব্য রাখার সময় চার প্রার্থীকে জেতানোর কথা বলেন। আপনারা কী চান আপনাদের দূর্গা পূজা বন্ধ হোক। স্কুলে সরস্বতী পূজা হোক আপনারা চান তো তাহলে একবার পদ্ম ফুলে ভোট দিন। তারপর ২ রা মার্চের পর দেখুন দিদি কোথায় আপনাদের পূজা বন্ধ করে। এই যে কাটমানির সরকার এদের কাটমানি নেওয়া বন্ধ করতে হবে। এই কাটমানির সরকারকে পশ্চিমবাংলা থেকে তাড়াতে চান কিনা বলুন আপনারা। দিদি আর ভাইপো কে তাড়াতে পারবেন তো। পশ্চিমবংলায় বিজেপি সরকার আসবে তো কী বলেন আপনারা।

যে সমস্ত তৃনমূলের গুন্ডা নেতারা বিজেপির নেতৃত্বদের মারধোর করেছেন ২রা মার্চের পর ৩রা মার্চ তাদের এক একটাকে কলাটে ধরে থানায় ভরবো। মাছ চাষিরা কোনো সুবিধা পেয়েছেন বিজেপি সরকার আপনাদের জন্য অনেক কিছু দিয়েছেন অথচ কাটমানি তৃণমূল সরকারের জন্য আপনারা সেগুলো কিছুই পাননি। প্রতিটি কৃষকদের ব্যাংক একাউন্টে এক বছরে ১৮০০০ টাকা দেওয়ার কথা একমাত্র বিজেপি সরকারি ভেবেছেন। পুরো দেশের কৃষকরা এই ১৮০০০ টাকা পাচ্ছেন। কিন্তু বাংলার কৃষকরা এই তৃণমূল সরকারের জন্য সেই ১৮০০০ টাকা পাচ্ছেন না। এইসবের জন্য তৃণমূল সরকার কে এখান থেকে হারাতেই হবেই।”