অবতক খবর,৪ এপ্রিল : হুগলির শ্রীরামপুরে বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের ধর্নার অনুমতি দিল না পুলিশ। মঙ্গলবার সকালে সুকান্তর ধর্না মঞ্চ খুলেও দেওয়া হল। সোমবার শ্রীরামপুরের মাহেশ এবং রিষড়ায় জারি করা হয়েছিল ১৪৪ ধারা। সোমবার রাতে রিষড়া স্টেশনে অশান্তির পর মঙ্গলবার বাড়ানো হয়েছে ১৪৪ ধারার পরিধি। শ্রীরামপুরেও জারি হল ১৪৪ ধারা।

গতকাল সুকান্ত মজুমদার ঘোষণা করেছিলেন শ্রীরামপুরের বটতলায় ধরনায় বসবেন। সেই মতো আজ মঙ্গলবার সকাল থেকে সেখানে মঞ্চ তৈরি হয়ে যায়। সেই মঞ্চে এসে খুলে দিল পুলিশ। চন্দননগর পুলিশের এসিপিডি ইসরাত জাহান জানান, এই ধর্নার কোন অনুমতি নেই, সাধারণ মানুষের যাতে কোনো অসুবিধা না হয় সেই কারণেই এখানে কোন অনুমতি দেওয়া যাচ্ছেনা। শ্রীরামপুর সাংগঠনিক জেলা বিজেপির সভাপতি মোহন আদক জানান, তারা মেইল করে অনুমতি নিয়েছেন। তারা মানুষের কোন অসুবিধা না করে ধর্না দিতে চান।বিজেপি রাজ্য সভাপতি সেই ধর্নায় উপস্থিত থাকার কথা।

উল্লেখ্য, সোমবার আহত বিজেপি বিধায়ক বিমান ঘোষ কে হাসপাতালে দেখে ফেরার পথে সুকান্ত মজুমদার কে কোন্নগরের বিশালাক্ষ্মীতলায় আটকে দেয় পুলিশ। তার প্রতিবাদে বিজেপি কর্মী-সমর্থকদের নিয়ে রাস্তায় বসে ধর্না শুরু করেন বিজেপির রাজ্য সভাপতি। প্রায় পাঁচ ঘণ্টা অবস্থান চালানোর পর তা তুলে নেন তিনি। সেই সঙ্গে ঘোষণা করেন, মঙ্গলবার শ্রীরামপুর বটতলায় ফের ধর্নায় বসবেন। প্রয়োজনে অনির্দিষ্ট কাল ধর্না চালানোর হুঁশিয়ারিও দেন তিনি।