অবতক খবর,৩০ জুনঃ শান্তিপুরে দুটি নতুন লঞ্চের শুভ উদ্বোধন করলেন শান্তিপুরের তৃণমূল বিধায়ক। উল্লেখ্য গত ৩ জুন রাজ্যের পরিবহনমন্ত্রীর দপ্তরে যান শান্তিপুরের তৃণমূল বিধায়ক ব্রজকিশোর গোস্বামী, এরপর পরিবহন মন্ত্রী ফিরহাদ হাকিম এর কাছে শান্তিপুর গুপ্তিপাড়া ফেরি ঘাটে সাধারণ মানুষের নদী পারাপার করার সুবিধার্থে দুটি নতুন লঞ্চের জন্য আবেদন করেন বিধায়ক ব্রজকিশোর গোস্বামী।

আবেদনে সাড়া দেন রাজ্যের পরিবহনমন্ত্রী ফিরহাদ হাকিম। যদিও আসন্ন রথ উৎসবের আগেই লঞ্চ দুটিকে নদীগর্ভে চলাচলের জন্য আবেদন জানানো হয়েছিল, সেই মতো রথ উৎসবের আগেই বুধবার বিকেলে শান্তিপুর গুপ্তিপাড়া ফেরি ঘাটে লঞ্চের শুভ উদ্বোধন করলেন শান্তিপুরের তৃণমূল বিধায়ক ব্রজ কিশোর গোস্বামী।

তবে এই লঞ্চ উদ্বোধনকে কেন্দ্র করে বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করা হয়। উপস্থিত ছিলেন বিধায়ক ব্রজকিশোর গোস্বামী। এছাড়া উপস্থিত ছিলেন শান্তিপুর পৌরসভার চেয়ারম্যান সুব্রত ঘোষ, ভাইস চেয়ারম্যান কৌশিক প্রামানিক সহ তৃণমূলের অন্যান্য নেতৃত্ব ও বিশিষ্ট জনেরা। জানা যায় শান্তিপুর গুপ্তিপাড়া ফেরিঘাটের বর্তমান ফেরি চলাচলের মালিকানা দায়িত্বে রয়েছেন শান্তিপুর ২৪ নম্বর ওয়ার্ডের নবনির্বাচিত তৃণমূল কাউন্সিলর বিকাশ চন্দ্র সাহা।

এই নতুন লঞ্চ দুটি চলাচলের সমস্ত দায়িত্বভার গ্রহণ করবেন তিনি। তবে নতুন লঞ্চ দুটি উদ্বোধন হওয়ার পরে নদী পারাপারের ক্ষেত্রে আরো ভালো পরিষেবা মানুষ পাবে বলে জানান তৃণমূল বিধায়ক ব্রজ কিশোর গোস্বামী। এই লঞ্চ উদ্বোধনের সময় শান্তিপুর ২৪ নম্বর ওয়ার্ডের প্রচুর সংখ্যক সাধারণ মানুষ উপস্থিত ছিলেন।