অবতক খবর , সংবাদদাতা, মলয় দে ,নদীয়া ::- নদীয়ার শান্তিপুরের বাইগাছি পাড়ার সোনালী সংঘ মাঠ কে কেন্দ্র করে গতকাল সন্ধ্যায় তৈরি হয়েছিল রণক্ষেত্র। শান্তিপুর থানায় গণস্বাক্ষর সম্বলিত এক অভিযোগ জমা পড়লো ওই মাঠ সংলগ্ন বাপ্পা দত্তর বিরুদ্ধে। এলাকাবাসীর অভিযোগ দীর্ঘদিন থেকে ওই মাঠে ড্রেনের জল, বাড়ির অব্যবহৃত নোংরা সবটাই ফেলা হয় মাঠে, এমনকি ইলেকট্রিক্যাল তার পাঁচিলের গা বরাবর ইচ্ছাকৃত রাখা হয়েছে, যাতে বর্ষার মধ্যে পাঁচিল বিদ্যুৎ যুক্ত হয়ে যায়।

পাড়ার ছেলেরা অর্থাৎ ঐ সোনালী সংঘ ক্লাবের সদস্যরা দীর্ঘদিন বলেও সুফল পাননি। গতকাল বিকেলে আবারো আপত্তির কথা জানাতে গেলে বাঁধে বচসা। ক্লাব সদস্যদের অভিযোগ অনুযায়ী, বাপ্পা দত্ত অন্য পাড়া থেকে ছেলেদের এনে পাড়ার ছেলেদের শায়েস্তা করার হুমকি দেয়, ঘর থেকে বড়ো দা এনে কোপ মারতে যায়, এমনকি বন্দুক বের করতে উদ্যত হয়। এলাকাবাসী ক্ষোভে বাপ্পা দাস কে তার নিজের বাড়িতে গৃহবন্দী করে রাখে।

ঘটনাস্থলে প্রশাসন এসে পৌঁছালে উত্তেজিত বাপ্পা দত্ত শারীরিক অসুস্থতা কথা জানায়। লকডাউনের মধ্যে হাসপাতালে নিয়ে যাওয়া কোন গাড়ি না মেলায়, শান্তিপুর থানার পুলিশ তাকে হাসপাতালে নিয়ে যায় চিকিৎসার জন্য। অন্যদিকে এলাকাবাসী তার বিরুদ্ধে গণস্বাক্ষর সম্বলিত অভিযোগপত্র জমা করে। বিষয়টি খতিয়ে দেখছে শান্তিপুর থানার পুলিশ।