অবতক খবর,১৯ সেপ্টেম্বরঃ নামেই জাতীয় সড়ক! প্রতিদিন ঘটছে দুর্ঘটনা। এই খানাখন্দে পরিণত জাতীয় সড়কে কখনও বড় কোনো যানবাহন বিকল হয়ে পড়ছে তো আবার কখনও টোটো বা অটো উল্টে দুর্ঘটনার শিকার হচ্ছেন যাত্রীরা। বহুবার আন্দোলন করে বা জাতীয় সড়ক কর্তৃপক্ষের দ্বারস্থ হয়েও কোনো সুরাহা হইনি। তাই এই নরক যন্ত্রনা থেকে বাঁচতে আজ দুবরাজপুর শহর তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে দুবরাজপুর বাসস্ট্যাণ্ডের সন্নিকটে ঘন্টা খানেক রানিগঞ্জ মোরগ্রাম ১৪ নম্বর জাতীয় সড়ক অবরোধ করেন।

তারপর শহর তৃণমূল কংগ্রেসের সদস্যরা বাসস্ট্যান্ড চত্বরে ঘন্টা দুয়েক অবস্থান বিক্ষোভ করেন। যদিও বা এই অবরোধের জেরে বেশকিছুক্ষণ যানজটের সৃষ্টি হয়। তাঁদের একটাই দাবি, রাস্তা সারাই করতে হবে এবং বাইপাশ দ্রুত রূপায়ণ করতে হবে। এই অবস্থান বিক্ষোভে সামিল ছিলেন দুবরাজপুর শহর তৃণমূল কংগ্রেসের সভাপতি স্বরুপ আচার্য, কার্যকরী সভাপতি অরিন্দম চ্যাটার্জি, দুবরাজপুর পৌরসভার উপ পৌর প্রধান মির্জা সৌকত আলী, কাউন্সিলার সাগর কুন্ডু, মানিক মুখার্জি, সনাতন পাল, সুভাষ মেটে, বনমালী ঘোষ, তৃণমূল নেতা প্রভাত চ্যাটার্জি সহ আর অনেকে।

এদিন শহর তৃণমূল কংগ্রেসের সভাপতি স্বরুপ আচার্য জানান, বহুবার জাতীয় সড়ক কর্তৃপক্ষের কাছে জানিয়েও কোনো সুরাহা হইনি। তাই আমরা আজ অবরোধ বা অবস্থান বিক্ষোভ করছি। এরপরও যদি এই রাস্তা সংস্কার বা বাইপাশ না হয় তবে আমরা বৃহত্তর আন্দোলনে নামব।