অবতক খবর,১০ এপ্রিল: রামনবমী উপলক্ষে এক বিশাল শোভাযাত্রার আয়োজন করা হয়েছিল ইসলামপুর স্টেটফ্রাম কলোনি মাঠ থেকে। এই শোভাযাত্রায় কয়েক লক্ষাধিক মানুষের সমাগম হয়। এই শোভাযাত্রায় ইসলামপুর বিভিন্ন এলাকা ঘুরে মিছিল শেষ হয় সুভাষ নগর জুনিয়ার হাই স্কুলের মাঠে। এই শোভাযাত্রায় শিশুদেরকে রাম সীতা সাজিয়ে শোভাযাত্রায় অংশগ্রহণ করেছিল।

এই শোভাযাত্রা সম্পর্কে বিশ্ব হিন্দু পরিষদের উত্তরবঙ্গ ক্ষেত্রীয় সহ সম্পাদক গৌরাঙ্গ তলাপাত্র বলেন, কয়েক লক্ষাধিক মানুষের সমাগম হয়েছে। 2019 এর যে রেকর্ড ভারতবর্ষের দ্বিতীয় বৃহত্তম এই শোভাযাত্রা তাকে এবার টপকে যাবে বলে তার আশা। তিনি বলেন এই মিছিল শেষে সবাইকে প্রসাদ দেওয়া হবে। উত্তর দিনাজপুর জেলা তৃণমূল সভাপতি কানাইলাল আগরওয়াল সবাইকে রামনবমীর উপলক্ষে জেলা তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে শুভেচ্ছা জ্ঞাপন করেন।

তিনি বলেন শোভাযাত্রায় অংশগ্রহণ প্রত্যেককেই আমারা প্রতিবারই জল চকলেট দিয়ে থাকি এবারও দেওয়া হচ্ছে। বিজেপির উত্তর দিনাজপুর জেলার সহ-সভাপতি সুরঞ্জিত সেন বলেন রামনবমী উপোলখ‍্যে সবাইকে শুভেচ্ছা জ্ঞাপন করেন।তিনি বলেন ভারতের দ্বিতীয় বৃহত্তম রাম নবমীর শোভাযাত্রা এবারও তাই হবে।