অবতক খবর,২৯ অক্টোবর: জগদ্দল বিধানসভার রামচন্দ্রপুর তৃণমূল কংগ্রেসের পঙ্কজ সরকারের উদ্যোগে সারাদিনব্যাপী অংকন প্রতিযোগিতা,সাংস্কৃতিক অনুষ্ঠান তার পাশাপাশি আর্থিকভাবে পিছিয়ে পড়া মানুষ দের নতুন বস্ত তুলে দেওয়ার কর্মসূচি নেওয়া হলো। উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বারাকপুর লোকসভা কেন্দ্রের সাংসদ অর্জুন সিং, ভাটপাড়া পৌরসভার প্রাক্তন উপ পৌরপ্রধান সোমনাথ তালুকদার ,বারাকপুর ব্লক -১ এর সভাপতি রানা দাসগুপ্ত, সমাজ সেবক কেষ্ট ঘোষ ,মামুদপুর গ্রাম পঞ্চায়েতের প্রাক্তন উপপ্রধান হারান চন্দ্র ঘোষ, শিবদাসপুর গ্রাম পঞ্চায়েতের প্রাক্তন প্রধান অনিমা মন্ডল সহ একাধিক তৃণমূল নেতৃত্ব।

উক্ত অনুষ্ঠানের মঞ্চ থেকে সাংসদ অর্জুন সিং সহ বারাকপুর ব্লক ওয়ানের সভাপতি রানা দাশগুপ্তের হাত দিয়ে আর্থিকভাবে পিছিয়ে পড়া মানুষদের হাতে নতুন বস্ত্র তুলে দেওয়া হয়। সাংসদ তার ভাষণে রাজনীতির পাশাপাশি সমাজের পাশে থাকার বার্তা তৃণমূল কর্মীদের দেওয়ার পাশাপাশি অভিযোগ করেন গত পঞ্চায়েত নির্বাচনে মামুদপুর গ্রাম পঞ্চায়েতের প্রাক্তন উপপ্রধান হারান চন্দ্র ঘোষকে হারিয়ে দেওয়া হয়েছে।

অপরদিকে সাংবাদিকদের মুখোমুখি হয়ে উক্ত অনুষ্ঠানে ব্যারাকপুর ব্লক ওয়ানের সভাপতি রানা দাশগুপ্ত নাম থাকার প্রসঙ্গে তিনি বলেন সভাপতি হিসেবে এখনো পর্যন্ত দলের অফিসিয়াল পেজ থেকে নাম বাদ যায়নি, সুতরাং স্থানীয় কর্মীরাই এই নাম লিখেছেন।