অবতক খবর,৩০ এপ্রিল: আবহাওয়া দপ্তরের পূর্বাভাস অনুযায়ী আজ তাপমাত্রা ৪৪ ডিগ্রি সেলসিয়াসের কাছাকাছি।প্রখর রোদের কারণে ৮ থেকে ৮০ সকলেই গরমে হাঁসফাঁস করছে। তবে সামনে যে লোকসভা নির্বাচন। তাই ভোট প্রচার এবং সাধারণ মানুষের সাথে জনসংযোগ কোনোটাতেই ঘাটতি রাখতে চাইছে না রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেস।

মঙ্গলবার প্রখর দাবূদাহের মধ্যেও ভোট প্রচারে নামলেন রানাঘাট লোকসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেসের প্রার্থী মুকুটমনি অধিকারী।তবে আজ রথে করে বাদকুল্লা এলাকার বিভিন্ন জায়গায় ভোট প্রচার করলেন তিনি। আজকের ভোট প্রচারের যে রোড শো অনুষ্ঠিত হলো তা দেখে কেউ বুঝতেই পারবে না এটা ভোট প্রচার নাকি বিজয় মিছিল। একাধিক কর্মী সমর্থকদের সঙ্গে নিয়ে রথে করে বাদকুল্লা এলাকার বিভিন্ন জায়গায় জনসংযোগ এবং ভোট প্রচার করলেন মুকুটমনি অধিকারী। সাংবাদিকদের মুখোমুখি হয়ে মুকুট জানান, বাদকুল্লা কে নতুন করে চেনানোর কিছু নেই।আমার রুজি রুটির প্রথম স্থান এই বাদকুল্লা।এখানেই ডাক্তারি করতাম এবং সাধারণ মানুষের সেবা করতাম।এখন রাজনৈতিক ব্যক্তিত্ব হয়ে তাদের কাছে এসেছি ভোট ভিক্ষা চাইতে।

তবে আমাদের প্রচার যেভাবে চলছে তাতে করে সাধারণ মানুষ বিজেপির যে অবলীলা চালাচ্ছে, তার বিরুদ্ধে গর্জে ওঠে আমাদের হাত শক্ত করবে।আর আমাদের প্রচার শুরু হয়েছে যেদিন আমি সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের হাত থেকে পতাকা নিয়েছিলাম। সুতরাং রানাঘাট লোকসভা কেন্দ্রে যোগাসুরকে বধ করে ন্যায়ের এবং উন্নয়নের পতাকা উন্মোচন শুধু সময়ের অপেক্ষা।