অবতক খবর: শনিবার রাতে দুষ্কৃতীদের হাতে আক্রান্ত আক্রান্ত দেবকিশোর পাঠক ৬৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ছিলেন। তাঁর অভিযোগ, শনিবার রাতে তাঁর গাড়ি থামিয়ে বেধড়ক মারধর করেন কয়েক জন অজ্ঞাতপরিচয় ব্যক্তি। মারের চোটে তাঁর কপাল ফাটে। শরীরের একাধিক অংশে আঘাত করা হয়।

দেবকিশোর বাবু জানান, ‘‘কয়েক জন দুষ্কৃতী আচমকা আমার গাড়ি থামিয়ে জানতে চায়, কোথায় গিয়েছিলেন। আমি বললাম, এই প্রশ্নের উত্তর কেন দেব? এটা বলাতেই মারধর শুরু হয়ে যায়। আমায় গাড়ি থেকে বার করে বেধড়ক মারধর করা হয়েছে।’’প্রাক্তন ওই কাউন্সিলরের অভিযোগ, রক্তাক্ত অবস্থায় তিনি মাটিতে লুটিয়ে পড়েছিলেন। তখন দুষ্কৃতীরা পিস্তল উঁচিয়ে তাঁকে খুনের হুমকিও দিয়ে যান। পরে পুলিশ এসে তাঁকে উদ্ধার করে।

দেবকিশোর পাঠক জানান,” শনিবার রাতে এক আত্মীয়ের জন্মদিন উপলক্ষে লিলুয়া গিয়েছিলেন। সেখান থেকে পরিবারের সদস্যদের সঙ্গে ফেরার পথে লিলুয়া ফ্লাইওভারের কাছে রাস্তায় কয়েক জন তাঁকে গাড়ি থামানোর জন্য ইশারা করেন। তিনি গাড়ি থামিয়ে জিজ্ঞেস করেন, কী চাই। অভিযোগ, এর পর তাঁকে মারধর শুরু হয়”।
আচমকা কেন এই হামলা, অভিযুক্তদের পরিচয় কী, হামলার নেপথ্যে কারা জড়িত তা জানতে ইতিমধ্যে তদন্ত শুরু করেছে লিলুয়া থানার পুলিশ। জানা গিয়েছে, ইতিমধ্যে দুই অভিযুক্তকে চিহ্নিতও করেছে পুলিশ। ওই দু’জনের খোঁজে তল্লাশি চলছে।