অবতক খবর,সংবাদদাতা,উত্তর দিনাজপুর,১লা জুন :: রাজ্য বিজেপি সভাপতির উপস্থিতিতে ভারতীয় জনতা পার্টির ইটাহার বিধানসভার কার্যকর্তাদের নিয়ে বিশেষ সাংগঠনিক বৈঠক করা হলো বুধবার ইটাহারে। এদিন উত্তর দিনাজপুর জেলার ইটাহার হাটখোলা এলাকার জেলা পরিষদ ভবনে এদিনের এই সাংগঠিক কর্মীসভার আয়োজন করা হয়। মূলত, পঞ্চায়েত ভোটের আগে ইটাহার বিধানসভার বিজেপি নেতৃত্ব ও কর্মীদের মনোবল চাঙ্গা সহ আগামী দিনে দলের সাংগঠনিক রনকৌশল ঠিক করতে ইটাহার বিধানসভার বিজেপি নেতা ও কর্মীদের নিয়ে বিশেষ সাংগঠনিক বৈঠক হয় বিজেপির তরফে।

পাশাপাশি মোদি সরকার বিগত ৮ বছরের শাসন কালে দেশবাসীকে সেবা, সুশাসন এবং গরীব কল্যাণ যোজনার মাধ্যমে যে সুফল দিয়েছে। ফলে সেই সুশাসন কালের ৮ বছর পূর্তি উপলক্ষ্যে একটি বিশাল মিছিল করা হয় ইটাহার শহরের রাস্তায় এবং কেন্দ্র সরকারের বিভিন্ন প্রকল্পের সুবিধাপ্রাপ্ত বেশকিছু মহিলাকে পুষ্প স্তবক দিয়ে সম্বর্ধনা জানান বিজেপির রাজ্য সভাপতি তথা বালুরঘাট বিধানসভার সাংসদ ডঃ সুকান্ত মজুমদার।

এদিন মিছিলটি ইটাহার দাসপাড়া এলাকার দলীয় কার্যালয় থেকে শুরু করে ইটাহার হাটখোলা এলাকায় এসে শেষ হয়। এদিনের সাংগঠনিক বৈঠকে উপস্থিত ছিলেন, বিজেপি রাজ্য সভাপতি ডঃ সুকান্ত মজুমদার, জেলা বিজেপি সভাপতি বাসুদেব সরকার, জেলা অবজারভার শিবেন্দু শেখর রায় চৌধুরী, জেলা ইনচার্জ গোবিন্দ মন্ডল, বিভাগিয় ইনচার্জ সুভেন্দু সরকার, জেলা বিজেপি সহ সভাপতি শ্যামল চৌধুরী, ইটাহার বিধানসভা কনভেনর তথা জেলা বিজেপি সম্পাদিকা সবিতা বর্মন সহ বিজেপির উত্তর দিনাজপুর জেলা ও ইটাহার ব্লকের অন্যান্য নেতৃত্ব ও কর্মীরা।