অবতক খবর,১ জুন: ক্রিকেট প্রশাসনের (BCCI President) পর কি এবার নতুন ইনিংস শুরু করতে চলেছেন ভারতীয় ক্রিকেট বোর্ডের প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়? বুধবার সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে তেমনই ইঙ্গিত দিলেন সৌরভ। সেই সঙ্গে তাঁর রাজনীতিতে যোগদান নিয়ে জল্পনা উস্কে দিলেন।

বুধবার বিকেলে সৌরভের একটি পোস্ট সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। সেখানে সৌরভ লেখেন, ‘১৯৯২ থেকে ২০২২, ক্রিকেটে ৩০ বছরের সফর সম্পূর্ণ করে ফেললাম। সেই থেকে ক্রিকেট আমাকে অনেক কিছু দিয়েছে। সবচেয়ে তাৎপর্যপূর্ণ হচ্ছে, এটা আপনাদের ভালবাসা ও সমর্থন দিয়েছে। এই দীর্ঘ সফরে যাঁরা আমাকে সমর্থন করেছেন, পাশে থেকেছেন, এবং আজ আমি যেখানে সেখানে পৌঁছতে সাহায্য করেছেন, তাঁদের সকলকে ধন্যবাদ’।

এরপরই সৌরভ ইঙ্গিতপূর্ণভাবে লিখেছেন, ‘আজ আমি এমন কিছুর পরিকল্পনা করছি যা আমার মনে হয় প্রচুর লোককে সাহায্য করবে। আশা করছি আমার জীবনের এই নতুন অধ্যায়ে যখন প্রবেশ করছি, তখন আপনারা আমাকে সমর্থন করে যাবেন’।

সৌরভের ট্যুইটের পর থেকেই সোশ্যাল মিডিয়া সরগরম হয়ে ওঠে। অনেকেই কৌতূহলী হয়ে ওঠেন এটা নিয়ে যে, কীসের ইঙ্গিত দিচ্ছেন সৌরভ? অনেক জায়গায় বলাবলি শুরু হয়ে যায় যে, সৌরভ কি তবে ক্রিকেট প্রশাসন ছাড়তে চলেছেন?