অবতক খবর , সংবাদদাতা , মুর্শিদাবাদ :-মুর্শিদাবাদ জেলার রঘুনাথগঞ্জে সম্পত্তি নিয়ে বিবাদের জেরে ছেলে ও বৌমা হাতে খুন হল মা, জখম হলেন বাবা। টাকা চুরি কে কেন্দ্র করে পরিবারের মধ্যে অশান্তি আর সেই অশান্তির জেরে প্রাণ গেল পাতানি বিবি(৭০) নামে এক মায়ের। জখম হয়েছেন বাবা নুরুল সেখ। ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের রঘুনাথগঞ্জ থানার পশ্চিম চর এলাকায়। অভিযোগ ছেলে সুরজ সেখ ও তার স্ত্রী শুকতারা বিবি ধারালো অস্ত্র দিয়ে খুন করেছে মাকে ও জখম বাবা।

পরিবারের সূত্রের খবর, পাতানি বিবি ও নুরুল শেখ এর তিন পুত্র, গত দুদিন আগে শুকতারা বিবি অভিযোগ করে তার শ্বশুর শাশুড়ি ও তার দুই দেওর মিলে তাদের পরিবার থেকে টাকা লুট করে কিন্তু পরবর্তীকালে পুলিশ এসে তদন্ত করে চলে যায়, কিন্তু বুধবার দুপুর নাগাদ শুকতারা বিবি তার শ্বশুর নুরুল শেখ এর উপর আক্রমণ করে বলে অভিযোগ।

ঘটনার জেরে দুই ছেলে রাতের বেলায় বাড়ি এলে এই ঘটনার তীব্র প্রতিবাদ জানাতে গিয়ে আক্রান্ত হয়। অভিযোগ নুরুল সেখের বরপুত্র সুরাজ শেখ ও তার স্ত্রী শুকতারা বিবি নুরুল শেখ( শ্বশুর), পাতানি বিবি( শ্বাশুড়ি), নবাব শেখ(দেওর) ও তার স্ত্রী বেলি বিবি ও রুহুল শেখ(দেওর) কে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করতে থাকে যার ফলে পাতানি বিবি ঘটনাস্থলেই লুটিয়ে পড়ে, পরবর্তীকালে পরিবারের লোকজন তাদেরকে জঙ্গিপুর মহকুমা সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করলে জঙ্গিপুর হাসপাতালের চিকিৎসকেরা পাতানি বিবিকে মৃত বলে ঘোষণা করেন। এই ঘটনার তদন্ত শুরু করেছে রঘুনাথগঞ্জ থানার পুলিশ। পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জঙ্গিপুর মহকুমা হাসপাতালের মর্গে পাঠিয়েছে । ঘটনার পর থেকেই পলাতক অভিযুক্তরা।