অবতক খবর, সংবাদদাতা, মুর্শিদাবাদ ::  গতকাল মুর্শিদাবাদের ভরতপুর বিধানসভার সালারের তালিবপুর গ্রাম পঞ্চায়েতের পূর্ব গ্রামে যুব তৃণমূল কংগ্রেসের অফিসে ভাংচুরের ঘটনায় প্রতিবাদে সাতজনের প্রতিনিধি দল দেখা করলেন সালার থানায়। প্রতিনিধি দলের নেতৃত্বে ছিলেন ভরতপুর-২ অর্থাৎ সালার যুব- তৃণমূল কংগ্রেসের সভাপতি আনারুল ইসলাম ওরফে আনির। জানা গেছে যে গোষ্ঠী দ্বন্দ্বের কারণেই মাদার কমিটির নির্দেশেই এই ভাংচুর। তাই থানায় শক্তি প্রদর্শন করতেই এই বিশাল সমর্থকদের নিয়ে পুলিশের সাথে দেখা করেন যুব নেতা ও তার সঙ্গীসমর্থকরা।

এদিকে আজকের এই কর্মসূচি নিয়ে সালার বাস স্ট্যান্ড চত্বরে 4 থেকে 5 হাজার যুব তৃণমূল কর্মীর জমায়েত হয়। আর 7 জনের প্রতিনিধি দলের নেতৃত্বে কর্মী সমর্থকরা থানায় পৌঁছলে, বিশাল পুলিশ বাহিনী তাদের থানার গেটেই আটকে দেয়। এই প্রতিনিধি দলের আগমনকে কেন্দ্র করে বিশাল পুলিশ বাহিনী মোতায়েন করা হয়ে ছিল থানা চত্বরে ।

পুলিশ আধিকারিকদের সাথে দেখা করার পর আনারুল ইসলাম বলেন যে সমস্যার কথা বলতেই থানায় এই আগমন। পুলিশ আধিকারী আমাদের কথা শুনেছেন সমাধানের আশ্বাসন দিয়েছেন।তিনি প্রকাশ্যে গোষ্ঠী কোন্দল না বলে গ্রামের সমস্যা কথা জানান। তিনি আরও জানান যে এটি ডেপুটেশন নয় শুধুই সৌজন্য সাক্ষাৎকার।