অবতক খবর,১০ আগস্টঃ যাদবপুর বিশ্ববিদ্যালয়ের হোস্টেলে নদিয়ার বগুলার ইঞ্জিনিয়ারিং এর ছাত্রের অস্বাভাবিক মৃত্যু ঘিরে চাঞ্চল্য। হোস্টেলের বারান্দা থেকে নীচে পড়ে মৃত্যু এক ছাত্রের। নদীয়ার ছাত্রের মৃত্যু নিয়ে তৈরি হয়েছে ধোঁয়াশা। মৃত ছাত্রের নাম স্বপ্নদ্বীপ কুন্ডু।অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় বৃহস্পতিবার সকালে নদীয়ার হাঁসখালীর বগুলায় নেমে এসেছে শোকের ছায়া । আত্মহত্যা না খুন তা নিয়ে রীতিমত চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে এলাকায়।

নদীয়ার বগুলার কলেজ পাড়া এলাকার বাসিন্দা স্বপ্নদ্বীপ কুন্ডু এলাকায় ভালো ছেলে হিসেবে পরিচিত ছিল সম্প্রতি উচ্চশিক্ষা লাভের জন্য বাংলা প্রথম বর্ষের ছাত্র হিসেবে যাদবপুর বিশ্ববিদ্যালয় ভর্তি হয়েছে।

কলেজের হোস্টেলে থেকে পড়াশোনা শুরু করে স্বপ্নদ্বীপ। পরিবার সূত্রে জানা যায়, গতকাল সন্ধ্যার সময় শেষবারের মতো মায়ের সাথে ফোনে কথা বলে ছাত্রটি। ওখানে তার ভয় লাগছে বলে পরিবারকে জানায়। এরপর রাত সাড়ে বারোটা নাগাদ পরিবারকে জানানো হয়, স্বপ্নদ্বীপ ছাদ থেকে পড়ে গিয়েছে। জানা যায়, হোস্টেল চত্বরে নিচে স্বপ্নদ্বীপকে গুরুতর জখম অবস্থায় উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয় চিকিৎসার জন্য। পরে হাসপাতালে মৃত্যু হয় স্বপ্নদীপের। এই ঘটনায় রেগিং না আত্মহত্যা তা নিয়ে রীতিমতো ধোঁয়াশার সৃষ্টি হয়েছে। তবে ছাত্রটির মাথায় ও শরীরের একাধিক জায়গায় আঘাতের চিহ্ন পাওয়া গিয়েছে বলে অভিযোগ উঠছে। পাশাপাশি স্বপ্নদ্বীপের মৃত্যুতে বগুলা কলেজ পাড়া এলাকায় নেমে এসেছে শোকের ছায়া।