অবতক খবর,১৭ আগস্টঃ আজ সাংবাদিক বৈঠকে প্রদেশ কংগ্রেস সভাপতি যাদবপুরের ছাত্রের মৃত্যু নিয়ে বললেন এইসব কলেজের হোস্টেল গুলি যারা কব্জায় রেখেছে তারা তৃণমূলের লোক তাই জানিয়ে কিছু হয়নি তিনি বলেন তৃণমূলের লোক ছাড়া সরকারি লোক ছাড়া কি করে কলেজে তাদের এত প্রভাব, প্রশ্ন রাখলেন অধীর। তিনি বলেন যে কোন স্কুল যান যে কোন কলেজে যান সব জাগায় তৃণমূলের রাজ চলছে।

তিনি খুব সঙ্গে কেউ বলেন যাদবপুর বিশ্ববিদ্যালয় শুধু রাজ্যে নয় গোটা ভারতবর্ষে একটা স্টার বিশ্ববিদ্যালয় সেখানে কেন এ ধরনের ঘটনা ঘটবে আমার তো মনে হয় যিনি কলেজের পক্ষ থেকে বলেছেন যে ওইখানে প্রাক্তনীদের গাঁজা মদ এর আসর বসানো হয়। কেন প্রাপ্তনীরা হোস্টেলে থাকার সাহস পাবে যেখানে কলেজের বর্তমান পড়ুয়া থাকবে সেখানে কিনা প্রাক্তনীরা গাঁজা মদের আসর বসাচ্ছে কি করে সম্ভব যদি শাসকদলের মদদ এবং পুলিশের সহযোগিতা না থাকে তাহলে কার পক্ষে সম্ভব কলেজের ভিতর ঢুকে এরকম আসর বসাবে এবং ছাত্রদের রেগিং করবে যার ফলে মায়ের কোল খালি হবে। তিনি বলেন এর কোন তদন্ত হচ্ছে না তদন্ত হলে সব বেরিয়ে পড়বে কারা এর সঙ্গে জড়িত।

তিনি বলেন, যখনই দেখবেন তদন্তে ঢিলেমি চলছে তখনই জানবেন তৃণমূলের যোগসাজস অবশ্যই আছে। এর জন্য নতুন করে আপনাদের কোন বিজ্ঞান ঘাটতে হবে না বললেন অধীর। তিনি বলেন তৃণমূলের যে ছাত্র নেতারা সে যেই হোক,প্রাক্তনই হোক বা নব্য হোক তারা এই ঘটনার পিছনে আছে বলে তিনি দাবি করেন।