নিজস্ব সংবাদদাতা : অবতক খবর : বর্ধমান :   বর্ধমানে প্রধানমন্ত্রীর আসছেন প্রধানমন্ত্রীকে স্বগত জানাতে ঘড়ে বসে পদ্মফুল তৈরী করছেন মা ছেলে। বর্ধমানে প্রধানমন্ত্রীর জনসভা ঘিরে উচ্ছাস বিজেপি কর্মীদের মধ্যে। প্রধানমন্ত্রীর জনসভার জন্য তৈরি হচ্ছে থার্মকলের পদ্মফুল।

রাজ্যে বিধানসভা নির্বাচনকে কেন্দ্রকরে জোর কদমে চলছে মিছিল মিটিং। বিভিন্ন রাজনৈতিক দলগুলোর মিছিল মিটিংকে কেন্দ্রকরে উচ্ছাস দেখাযায় কর্মীদের মধ্যে।বিধানসভা নির্বাচন উপলক্ষে আগামী ১২ই এপ্রিল বর্ধমান সাঁই কম্পেলেক্সে আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র দামোদর দাস মোদী। যা ইতিহাসের বুকে এই প্রথম।প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে বর্ধমানে নিজের বাড়িতে বসে থার্মকল কেটে পদ্মফুল তৈরী করছেন পদ্মপ্রেমী বিজেপি বর্ধমান ৭নং নগর মন্ডলের অবজারভার শুক্লা মন্ডল।

শুক্লা দেবী বলেন আমি আগামী ১২ই এপ্রিল বর্ধমানে আসছেন ভারতের প্রধানমন্ত্রী। প্রধানমন্ত্রী বর্ধমানে আসাতে আলোকিত সতেচলেছে বর্ধমান, আলোকিত হতে চলেছে পদ্মফুল, এই পদ্মফুলকে আরো আলোকিত করতে এবং বিজেপিকে আমি ভালোবাসি পদ্মফুলকে ভালোবাসি তাই এই পদ্মফুল তৈরী। এই পদ্মফুল তৈরী করতে আমার সাথে হাত লাগিয়েছেআমরা ছেলে। তিনি এও বলেন নিজে একজন শিল্পী না হলেও পদ্মফুল কে এতটাই ভালবাসেন এই কয়েকদিনের মধ্যেই শিখেছেন পদ্মফুল আঁকা মাক্স তৈরি করা, নিজের হাতে তৈরি করা শিখেছেন থারমোকল কেটে রং তুলি দিয়ে পদ্ম ফুল তৈরি করা, হাতে কম সময়ে থাকলেও জোরকদমে চালিয়ে যাচ্ছেন পদ্ম ফুল তৈরি করা