অবতক খবর,কলকাতা,৩০ মে,সুমিত: বিনোদন জগতে ফের শোকের ছায়া। মাত্র কয়েকদিনের ব্যবধানে অস্বাভাবিক মৃত্যু হয় তিন মডেল-অভিনেত্রী। এবার কসবা থেকে মেকআপ আর্টিস্টের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার হল। গতকাল গভীর রাতে বাড়ি থেকে উদ্ধার হয় ঝুলন্ত মৃতদেহ। মৃত মেকআপ আর্টিস্টের নাম সরস্বতী দাস। গতকাল রাতেও পরিবারের লোকেদের সঙ্গে কথা বলেছিলেন তিনি। কিন্তু কেউ ঘুণাক্ষরেও টের পাননি যে তারপরই এমন কাণ্ড ঘটতে পারে বলে। মেকআপের পাশাপাশি ফোটোশ্যুটের কাজও করতেন।

গত ১৪ দিনে ৪ জনের অস্বাভাবিক মৃত্যু। ৩ অভিনেত্রী-মডেলের পর, এবার কসবায় কসবায় মেকআপ আর্টিস্টের অস্বাভাবিক মৃত্যু। বাড়ি থেকে উদ্ধার হয় ঝুলন্ত দেহ। মৃত্যুর কারণ নিয়ে এখনও ধোঁয়াশায় পরিবার। প্রথমে অভিনেত্রী পল্লবী দে। তারপর মডেল অভিনেত্রী বিদিশা দে মজুমদার ও মঞ্জুষা নিয়োগী। আর এবার এক মেকআপ আর্টিস্ট। মেকআপ আর্টিস্ট সরস্বতী দাস-র অস্বাভাবিক মৃত্যুকে ঘিরেও দেখা দিয়েছে ধোঁয়াশা। গত ১৪ দিনে গ্ল্যামার জগতের যে চারজনের মৃত্যু হয়েছে চারজনেরই গলায় ফাঁস দেওয়া ঝুলন্ত দেহ উদ্ধার হয়।
পরিবার সূত্রে খবর, দিদার বাড়িতেই মায়ের সঙ্গে থাকতেন বছর আঠেরোর সরস্বতী দাস। মেকআপের পাশাপাশি করতেন নানা ভিডিও শ্যুটের কাজও। এছাড়াও প্রাইভেট টিউশনও করতেন। প্রাণবন্ত মেয়েটার যে হঠাত্‍ করে কী হলে ভেবে পাচ্ছেন না পরিজনরা। মেকআপ আর্টিস্ট সরস্বতী দাসের অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে এলাকায়।