অবতক খবর , সংবাদাতা , বর্ধমান :- পূর্ব বর্ধমান:মর্মান্তিক পথ দুর্ঘটনায় মৃত্ ৪ জনের পরিবারের হাতে দু লক্ষ টাকা করে মোট আট লক্ষ টাকার চেক তুলে দিলো বর্ধমান জেলা প্রশাসন।

এদিন পূর্ব বর্ধমানের জেলাশাসক এনাউর রহমানের দপ্তরে উল্লাস মোড়ে মৃত আলিশা গ্রামের ৪ জনের পরিবারের হাতে দু লক্ষ টাকা করে চেক তুলে দেন মন্ত্রী স্বপন দেবনাথ। মন্ত্রী ছাড়াও এদিন হাজির ছিলেন পূর্ব বর্ধমান জেলা প্রশাসনের আধিকারিকরা।

গতকাল পূর্ব বর্ধমানে মর্মান্তিক পথ দুর্ঘটনায় প্রাণ হারিয়েছিলেন একই পরিবারের তিন সদস্য সহ চারজন। দু্র্ঘটনাটি ঘটেছিল বর্ধমানের ২ নম্বর জাতীয় সড়কের আলিশা গ্রামের কাছে।

জাতীয় সড়ক ধরেই রবিবার ভোর বিষ্টু রুইদাস, ঝর্না রুইদাস,চম্পা রুইদাস ও সরস্বতী সেন পায়ে হেঁটে বাস ধরার উদ্দেশ্যে যাচ্ছিলেন। তারা বাঁকুড়া মোড়ে বোরোধানের রোয়ার কাজ করতে যাচ্ছিলেন। আচমকাই পিছন দিক থেকে একটি ডাম্পার এসে এদের ধাক্কা মারে।

দুর্ঘটনাস্থলেই মৃত্যু হয় একই পরিবারের তিন সদস্য বিষ্টু রুইদাস, ঝর্না রুইদাস,চম্পা রুইদাসের। গুরুতর জখম অবস্থায় সরস্বতীর সেনকে জাতীয় সড়কের ধারে বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই তার মৃত্যু হয়।এই ঘটনার পর আজ মৃতদের পরিবারের হাতে চেক তুলে দেওয়া হয়।