অবতক খবর, সংবাদদাতা,মুর্শিদাবাদ :: আজ বহরমপুর ওয়াই এম এ ময়দানে অনুষ্ঠিত হলো বাইক রাইডার মিট। অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো হয়েছে ডিআইজি নর্থ রেঞ্জ শ্রী মুকেশ আইপিএস। ওনাকে সম্মান জানানো হলো।173 কিলোমিটার বাইক চালিয়ে রেকর্ড করেছিলেন প্রাক্তন এসপি এবং তৎকালীন ডিআইজি শ্রী মুকেশ। মুর্শিদাবাদ জেলা পুলিশ প্রশাসনের পক্ষ থেকে ও বাইক রাইডারদের সহযোগিতায় সেভ ড্রাইভ সেভ লাইফ নিয়ে বহরমপুর থেকে আটটি থানা ঘুরে আবার বহরমপুরে এসে প্রায় আড়াইশো টি বাইক।

এর আগে এই রকম সচেতনতা কোন দিনও হয়নি। তাই ডিআইজির শ্রী মুকেশ জানালেন মানুষদের উদ্দেশ্যে এই রেলি করা হয়েছিল যাতে তারা হেলমেট ও গাড়ির কাগজপত্র নিয়ে তাঁরা গাড়ি চালান এবং চার চাকার ক্ষেত্রে সিট বেল্ট লাগানো আবশ্যিক বলে তিনি জানান। যেভাবে পথদুর্ঘটনা ঘটছে আগামী দিন যাতে এই দুর্ঘটনার হাত থেকে মানুষ বাঁচতে পারে সেই কারণে সকলকে এই উদ্যোগ নেওয়া দরকার।

 

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রায় 200 বাইক রাইডার। ভারতবর্ষের বিভিন্ন প্রান্তে যারা সঠিক পদ্ধতি মেনে গাড়ি চালিয়েছেন এই অনুষ্ঠানে তাদেরকে পুরস্কৃত করা হয়।অনুষ্ঠানে উপস্থিত পর্বত আরোহী শতরূপ সিদ্ধান্ত তাকেও এই অনুষ্ঠানে সম্বর্ধনা দেওয়া হয়।