অবতক খবর, বাঁকুড়াঃ মুরগীতে ধান খাওয়াকে কেন্দ্র করে পারিবারিক অশান্তির জেরে বৃদ্ধা শাশুড়িকে শ্বাসরোধ করে খুনের অভিযোগ উঠলো মৃতার বড় বৌমা, দুই নাতনী সহ বেয়ানের বিরুদ্ধে। মৃতার নাম লতা ধাড়া (৬২)। মঙ্গলবার বাঁকুড়ার জয়পুর থানা এলাকার ঘাট শহর-শ্যামনগর গ্রামের ঘটনা। এই ঘটনার ফলে এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে।মৃতের পরিবার থানায় লিখিত অভিযোগ করেন। অভিযোগের ভিত্তিতে পুলিশ মৃতার বৌমা মামনী ধাড়া সহ চার জনকে গ্রেফতার করেছে।

স্থানীয় সূত্রে খবর, এদিন সকালে মৃতা লতা ধাড়ার বড় বৌমা মামনী ধাড়ার বাড়িতে বেশ কয়েকটি মুরগী ঢুকে পড়ে ও বাড়ির কিছু পরিমান ধান ওই  মুরগী গুলি খেয়ে ফেলে। এই ঘটনার পর মামনী ধাড়া গালিগালাজ করতে থাকেন। গালিগালাজের প্রতিবাদ করলে শাশুড়ি লতা ধাড়াকে তার বড় বৌমা, দুই নাতনী ও বেয়ান মিলে মারধোর করে ও শ্বাসরোধ করে খুন করে বলে অভিযোগ। এই ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। পরিবারের লোকজন থানায় অভিযোগ করেন। অভিযোগের ভিত্তিতে পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে। এবং পাশাপাশি চার অভিযুক্তকে গ্রেফতার করে।

গ্রামবাসী মানু সিং বলেন, অভিযুক্তদের পুলিশ গ্রেফতার করেছে। একই সঙ্গে গ্রামের পক্ষ থেকে এবং পরিবারের তরফে শাস্তির দাবী জানানো হয়েছে।