অবতক খবর,৩০ জুলাইঃ হুগলির উত্তরপাড়ার পুরসভার ৮ নম্বর ওয়ার্ডে শিব তলা স্ট্রিট মুদিখানা দোকানের আড়ালে চলছে বেআইনি মদ বিক্রি!স্থানীয় কাউন্সিলর,পুলিশ ও আফগারি বিভাগের মদতেই এই বেআইনি কারবার চালাবার অভিযোগ স্থানীয়দের!

উত্তরপাড়া পুর এলাকায় একের পর এক অসামাজিক কাজ শাসক দলের মদতেই চলছে দাবি বিজেপি ও সিপিআই এম নেতৃত্বের।

এর আগেও ৮ নম্বর ওয়ার্ডে ওই দোকানে করোনাকালে বেআইনি ভাবে মদ বিক্রির অভিযোগ উঠেছিল,কিছুদিন পুলিশি ধরপাকড়ের পর আবার বর্তমানে বেড়ে ওঠে প্রকাশ্যে বেআইনি মদ বিক্রি।

গতকাল সন্ধ্যা থেকেই ব্যাপক ভাবে ভিড় বাড়তে থাকে দোকানে,রাস্তা বন্ধ হয়ে যাওয়ায় পথ চলতি মানুষ প্রতিবাদ করতে থাকেন।এলাকার সাধারণ মানুষের অভিযোগ কিভাবে প্রশাসনকে বুড়ো আঙুল দেখিয়ে এইভাবে সম্পুর্ণ বেআইনীভাবে পাড়া থেকে মদ বিক্রি চলছে,অথচ নির্বিকার প্রশাসন!

যদিও এই বিষয় সংবাদ মাধ্যমের পক্ষ থেকে প্রশ্ন করা হলে অভিযুক্ত দোকান ব্যবসায়ী জানান তিনি নাকি স্থানীয় পুলিশ প্রশাসন, আফগারী বিভাগ ও স্থানীয় কাউন্সিলকে জানিয়েই এই ব্যবসা চালাচ্ছেন!

এলাকার মানুষ আরও দাবি জানান অবিলম্বে এই ধরনের অসামাজিক কাজ প্রশাসনের বন্ধ করতে হবে , তা নাহলে আগামীদিনে এলাকায় আইন শৃঙ্খলার অবনতি ঘটবে।

যদিও এই গোটা ঘটনায় স্থানীয় ৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলরের সাথে টেলিফোনে যোগাযোগ করা হলে তিনি গোটা ঘটনা অস্বীকার করেছেন আর কোনো প্রতিক্রিয়া দিতে চাননি।

এই ঘটনায় পুরসভার পুরপ্রধান দিলীপ যাদব জানান নিঃসন্দেহে এই ধরনের কাজ বেআইনি কাজ,পুলিশ নিশ্চই ব্যবস্থা গ্রহণ করবে।সাধারণ মানুষ সংঘবদ্ধ হবে এবং পুরপ্রশাসন ব্যবস্থা গ্রহণ করবে।