হক জাফর ইমাম :: অবতক খবর :: মালদা :: মালদা জেলা পুলিশের উদ্যোগে ও ইংলিশবাজার থানার পরিচালনায়, মিল্কি ফাড়ি ও মিল্কি গ্রাম পঞ্চায়েতের সহযোগিতায় অনুষ্ঠিত হল শীতব্স্ত্র বিতরণ অনুষ্ঠান। বৃহস্পতিবার শতাধিক দুস্থ মানুষের হাতে জেলা পুলিশ কর্তারা ও গ্রাম পঞ্চায়েতের সদস্যরা শীতব্স্ত্র ও মিষ্টি তুলেদেন।

এই অনুষ্ঠানের মঞ্চে উপস্থিত ছিলেন মালদা ইংলিশ বাজার থানার আইসি অমলেন্দু বিশ্বাস, ওসি মিল্কি ফাড়ি মনিরুল ইসলাম, মালদা জেলা তৃণমূল যুব কংগ্রেসের সাধারণ সম্পাদক বিশ্বজিৎ মন্ডল সহ বিভিন্ন পুলিশ কর্মী, হিউম্যান রাইটস প্রোটেকসন কাউন্সিলের সভাপতি শুভদিপ সরকার ও মিল্কি গ্রাম পঞ্চায়েতের সদস্যরা।

এই বিষয়ে ইংলিশ বাজার থানার আইসি অমলেন্দু বিশ্বাস মহাশয় বলেন মানুষের পাশে থাকার প্রচেষ্টার মাধ্যমে পুলিশ মানুষের সাথে দুরত্ব কমাতে চায়। মানুষ পুলিশ এর ওপর যাতে বেশি করে ভরসা করে, তাই তিনি আশা করবেন। হিউম্যান রাইটস প্রোটেকসন কাউন্সিল এর সভাপতি শুভদিপ সরকার বলেন এইধরনের প্রচেষ্টা খুব ভালো।

মালদা জেলা পুলিশ প্রমান করলেন যে তারা সত্যিই সমাজের বন্ধু। সমাজের দুষ্কর্ম যারা করে, তাদের পুলিশ ধরে যেমন সমাজ কে সুস্থ রাখে, ঠিক তেমন দুস্থ মানুষদের শীত বস্ত্র প্রদান করে মানবিকতার উদাহরণ দিলেন মালদা জেলা পুলিশ।