অবতক খবর,৭ জুলাইঃ সাংসদ মহুয়া মৈত্রের পোষ্টের বিরুদ্ধে প্রতিবাদ করায় তৃণমূল কর্মীকে মারধোর করা অভিযোগে গ্রেপ্তার তৃণমূলের প্রধান। গ্রেফতার দেবগ্রাম গ্রাম পঞ্চায়েতের প্রধান মহির উদ্দিন শেখ। মহুয়া মৈত্রের পোষ্টের প্রতিবাদ করায় মারধরের অভিযোগ। তার বিরুদ্ধে একাধিক মামলা গ্রেফতার করে কালীগঞ্জ থানার পুলিশ। ধৃতকে আজ কৃষ্ণনগর আদালতে তোলা হয়। আদালত তাকে দুদিনের পুলিশ হেফাজতের নির্দেশ দেয়।

কৃষ্ণনগর তৃণমূল সাংসদ মহুয়া মৈত্রের কালি নিয়ে পোস্ট নিয়ে এক তৃণমূল IT সেলের কর্মী কালিগঞ্জ থানার দেবগ্রামের বাসিন্দার অভিজিৎ চক্রবর্তী সোশ্যাল মিডিয়ায় প্রতিবাদ করে পোস্ট করেন। এরপর ওই পোস্ট দেখে দেবগ্রাম গ্রাম পঞ্চায়েতের প্রধান মহির উদ্দিন শেখ কালিগঞ্জ থানার জোমপুকুর তালতলা এলাকার বাসিন্দার ওই তৃণমূল কর্মীকে ব্যাপক মারধর করে। তাকে আগ্নেয়াস্ত্র দেখিয়ে খুনের হুমকি দেয় এবং সোশ্যাল মিডিয়া থেকে ওই পোস্ট জোরপূর্বক ডিলিট করে দেয়া হয় বলে অভিযোগ।

এরপর তার বিরুদ্ধে কালীগঞ্জ থানায় ওই যুবক লিখিত অভিযোগের ভিত্তিতে পুলিশ ওই তৃণমূলের প্রধানকে একাধিক ধারায় গ্রেফতার করে।তার বিরুদ্ধে কালীগঞ্জ থানার কেস নাম্বার ৪২৩ মামলা রুজু করে। তার বিরুদ্ধে পুলিশ ৩৪১/৩২৫/৫০৬/১০৯/৩৪Ipc ২৫/৩৫ অস্ত্র আইনে মামলা রুজু করে কৃষ্ণনগর আদালতে পাঠায়। কৃষ্ণনগর আদালত তাকে দুদিনের পুলিশ হেফাজতের নির্দেশ দেয়।

পুনরায় তাকে৯/৭ কৃষ্ণনগর আদালতে হাজির করার নির্দেশ দেয় আদালত। স্থানীয় তৃণমূল বিধায়ক দাবি ওই প্রধান অন্য কারোর মদতে অন্যায় করেছে পুলিশ তার বিরুদ্ধে ব্যবস্থা নিয়েছে।