হক জাফর ইমাম :: অবতক খবর :: ২৩ ডিসেম্বর :: মালদহ ::   মালদা মহদীপুরে বোমাবাজি কান্ডের ঘটনায় সাফল্য পেল মালদা ইংরেজবাজার থানার পুলিশ। ঘটনায় গ্রেফতার হয়েছে তিন জন। রবিবার সন্ধ্যায় মালদা ইংরেজবাজার থানার পুলিশ গোপন সূত্রে খবর পেয়ে মহদীপুর এলাকা থেকে তাদের গ্রেপ্তার করে।

পুলিশ সূত্রে জানা গেছে ধৃতরা হলেন সমীর ঘোষ, মুন্ডায় ঘোষ এবং ইন্দ্রজিৎ ঘোষ। এদের তিনজনেরই বাড়ি মহদীপুর এলাকায়‌। পুলিশি রিমান্ড চেয়ে আজ তাদের মালদা জেলা আদালতে পেশ করে মালদা ইংলিশ বাজার থানার পুলিশ। জানা গেছে এলাকায় বোমাবাজি, সন্ত্রাস ছড়ানো সহ একাধিক মামলা রুজু করা হয়েছে তাদের নামে।

উল্লেখ্য গত ১৮ নভেম্বর এলাকা দখল ঘিরে দুই গোষ্ঠীর সংঘর্ষে রণক্ষেত্র হয়ে উঠে মহদীপুর। মুড়ি-মুড়কির মতো বোমাবাজি হয় এলাকায়। ঘটনায় উৎপল ঘোষ, সুমন ঘোষ এবং মকুল ঘোষ নামে তিনজন আহত হয়। ঘটনার লিখিত অভিযোগ পেয়ে তদন্ত শুরু করে মালদা ইংরেজবাজার থানার পুলিশ। লিখিত অভিযোগ পেয়ে ঘটনা তদন্ত শুরু করেছিল পুলিশ। অবশেষে তদন্তে নেমে ঘটনায় মূল অভিযুক্ত সমীর ঘোষ, মুন্ডাই ঘোষ এবং ইন্দ্রজিৎ ঘোষ কে গ্রেফতার করে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গেছে গত ২৮ নভেম্বরের ঘটনায় এই তিনজনকে প্রকাশ্যে বোমাবাজি করতে দেখা যায় এলাকায়। এলাকাবাসীদের তোলা সেই ছবি ভাইরাল হয়। সেই সূত্র ধরেই পুলিশ এই তিনজনকে গ্রেপ্তার করে বলে জানা গেছে।

পুলিশ সূত্রে জানা গেছে সমীর ঘোষ এবং মুন্ডাই ঘোষের নামে এর আগেও একাধিক মামলা ছিল মালদা ইংরেজবাজার থানায়। অবশেষে পুলিশের জালে ধরা পড়লো।