অবতক খবর, হক জাফর ইমাম ,মালদা :: রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় একদিনের ঝটিকা সফরে আসছেন মালদা জেলায়। সূত্রের খবর মঙ্গলবার বিকেলে গঙ্গারামপুর থেকে মালদায় এসে পৌঁছাবেন তিনি। এরপর মালদা কলেজ অডিটোরিয়ামে একটি প্রশাসনিক বৈঠক করার কথা রয়েছে মুখ্যমন্ত্রীর মমতা বন্দ্যোপাধ্যায়ের। বৈঠক শেষে পুরাতন মালদার মহানন্দা ভবনে রাত্রি নিবাস করবেন তিনি বলে জানাগিয়েছে। তাই মুখ্যমন্ত্রীর সফরকে ঘিরে ইতিমধ্যে নিরাপত্তার চাদরে মুড়ে ফেলা হয়েছে মালদা জেলা। তোড়জোড় শুরু হয়েছে প্রশাসনিক মহলে।

মালদা শহরের ৩৪ নম্বর জাতীয় সড়ক, মালদা কলেজ অডিটোরিয়াম থেকে শুরু করে নদী পথেও চলছে নজরদারি। সোমবার সকাল থেকেই পুরাতন মালদায় যেখানে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের রাত্রি নিবাস করার কথা সেই চত্বর ইতিমধ্যে কড়া নিরাপত্তার ব্যবস্থা করা হয়। তার সঙ্গে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বাড়তি নিরাপত্তার জন্য অন্য জেলা থেকেও নিরাপত্তাকর্মীদের আনা হয়েছে মালদা জেলায়।

সূত্রের খবর মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের একাধিক কর্মসূচি রয়েছে মালদায়। ভুতনি সেতু , নাককাটি সেতু, মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালের ট্রমা কেয়ার ইউনিট নামক একটি নতুন বিভাগ সহ একাধিক প্রকল্পের উদ্বোধন এবং শিলান্যাস করার কথা রয়েছে মুখ্যমন্ত্রীর।

সূত্রের খবর ৪৩ টি প্রকল্পের উদ্বোধন এবং সাতাশটি প্রকল্পের শিলান্যাস করবেন করবেন মুখ্যমন্ত্রী। এ বিষয়ে জেলা শাসক রাজর্ষী মিত্র জানান, হেলিকপ্টারে করে মালদায় আসার কথা রয়েছে মুখ্যমন্ত্রীর। মালদা এসে প্রথমেই তিনি মালদা কলেজ অডিটোরিয়ামে এক প্রশাসনিক বৈঠক করবেন। বৈঠক শেষে পুরাতন মালদার মহানন্দা ভবনে আসবেন তিনি। সেখানে মূখ্যমন্ত্রীর রাত্রি নিবাস করার কথা।