চন্দননগর স্পোর্টিং অ্যাসোসিয়েশনের পরিচালনায় সিনিয়র ফুটবল লীগের ফলাফল ।

অবতক খবর নিউজ ব্যুরো ::: ১৮ই,নভেম্বর :: চন্দননগর :: চন্দননগর স্পোর্টিং অ্যাসোসিয়েশনের পরিচালনায় সিনিয়র ফুটবল লীগের সি-গ্রুপের বয়েজ স্পোর্টিং ক্লাব বনাম সি টি স্পোর্টিং ক্লাব-এর খেলা আজ ১৮/১১/২০১৯ তারিখে শহীদ কানাইলাল ক্রীড়াঙ্গনে,(কুঠির মাঠে) অনুষ্ঠিত হয়েছে৷ বয়েজ স্পোর্টিং ক্লাব ৬—০গোলে সি টি স্পোর্টিং ক্লাবকে পরাজিত করে। ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হয়েছে বয়েজ স্পোর্টিং ক্লাবের অভিনব রায়।

অন্য একটি খেলায় চন্দননগর স্পোটিং অ্যাসোসিয়েশনের পরিচালনায় সিনিয়র ফুটবল লীগের এ-গ্রুপের সি সি ক্লাব বনাম কানাইলাল বিদ্যামন্দির ইংরাজি বিভাগ-এর খেলা আজ ১৬/১১/২০১৯ তারিখে শহীদ কানাইলাল ক্রীড়াংগন,(কুঠির মাঠে) অনুষ্ঠিত হয়েছে ৷ সি সি ক্লাব ১—০ গোলে কানাইলাল বিদ্যামন্দির ইংরাজি বিভাগকে পরাজিত করে ৷ সি সি ক্লাবের পক্ষে একমাত্র গোলটি করে শেখ হিজবুল।  ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হয়েছে কানাইলাল বিদ্যামন্দির ইংরাজি বিভাগের অভিজিৎ শীল।

সিনিয়র ফুটবল লীগের বি-গ্রুপের মানকুন্ডু স্পোর্টিং ক্লাব বনাম চন্দননগর স্পোর্টিং ক্লাব-এর খেলা শহীদ কানাইলাল ক্রীড়াংগন,(কুঠির মাঠে) অনুষ্ঠিত হয়েছে৷ মানকুন্ডু স্পোর্টিং ক্লাব ৪—১গোলে চন্দননগর স্পোর্টিং ক্লাবকে পরাজিত করে। ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হয়েছে মানকুন্ডু স্পোর্টিং ক্লাবের অভিজিৎ নায়েক ।