অবতক খবর,১৭ জুলাই,পুরাতন মালদা:-  ভোট পর্ব এবং গণনা পর্ব মিটে গেলেও অশান্তির বাতাবরণ অব্যাহত রয়েছে পুরাতন মালদা ব্লকের মহিষবাথানি গ্রাম পঞ্চায়েতের খুনিবাথান এলাকায়। এলাকায় কার্যত পুরুষশূন্য হয়ে রয়েছে, আতঙ্কে রয়েছে গ্রামের মহিলারা। ওই এলাকায় গিয়ে দেখা গেল এখনো থমথমে ভাব রয়েছে।

বিজেপি মহিলা সমর্থকদের অভিযোগ ভোটে জেতার পরে তৃণমূলের দুষ্কৃতীরা এলাকায় সন্ত্রাস সৃষ্টি করেছে বাড়িঘর ভাঙচুর থেকে শুরু করে মহিলাদের ধর্ষণ ও প্রাণে মারার হুমকি দিচ্ছে। যদিও এলাকায় এখনো পর্যন্ত টহল দিচ্ছে কেন্দ্রীয় বাহিনী। তাই কিছুটা হলেও প্রশাসনের বিরুদ্ধে অভিযোগ তোলা হয়েছে পক্ষপাতীত্বের। কারণ বিজেপি বেশ কিছু সমর্থকদের পুলিশ গ্রেপ্তার করে নিয়ে গিয়েছে। কারণ হিসেবে জানতে চাইলে গন্ডগোল এড়ানোর জন্যই নাকি পুলিশ এই ব্যবস্থা নিয়েছে তবে কেন শুধু বিজেপি কর্মীদেরকে বেছে বেছে গ্রেফতার। এ ঘটনায় শান্তির জন্য গ্রামের মহিলারা ইতিমধ্যে দ্বারস্থ হয়েছেন মালদা থানায়।

যদিও এ বিষয়ে বিজেপি বিধায়ক গোপালচন্দ্র সাহা জানান, তৃণমূলের দুষ্কৃতীরা বিজেপি কর্মীদের মারধর করলো অথচ পুলিশ বেছে বেছে আমাদের কর্মীদেরকে মিথ্যা মামলায় ফাঁসিয়ে গ্রেফতার করলো। তবে এর প্রতিবাদ আমরা জানাচ্ছি এ ঘটনায় পুলিশ প্রশাসনকে লিখিতভাবে অভিযোগ করা হয়েছে। তবে পুলিশ কিন্তু তৃণমূলের ক্রীতদাসে পরিণত হয়েছে এর বিরুদ্ধে আমরা তীব্র ধিক্কার জানাচ্ছি। যদি পুলিশ এরকম করতে থাকে তাহলে আগামী দিনে আমরা বৃহত্তর আন্দোলনে নামবো।

পাল্টা এই বিষয়ে তৃণমূলের জেলা সহ-সভাপতি শুভময় বসু জানান, সব জায়গাতেই প্রশাসন করা ব্যবস্থা গ্রহণ করছে। তবে যে ঘটনা সেখানে ঘটেছে তৃণমূলের বিরুদ্ধে অভিযোগ ওটা সমস্তটাই কিন্তু ভিত্তিহীন। বিজেপি এই অভিযোগ কে তুলে বাজার গরম করার চেষ্টা করছে। মালদা জেলা তথা গোটা পশ্চিমবঙ্গে মুখ থুবড়ে পড়ে যাওয়ার পরে বিজেপি এই অভিযোগ করছে। তবে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় দলমত নির্বিশেষে নির্দেশ দিয়েছেন যে কেউ অপরাধ করুক না কেন তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করার।