অবতাক খবর, সংবাদদাতা, ভাটপাড়া :: ভাটপাড়া কো-অপারেটিভ ব্যাংকের কোটি কোটি টাকা জালিয়াতির মামলায় ইতিমধ্যে মামলা দায়ের হয়েছে । পুলিশ মামলার তদন্তে নেমেছে। ইতিমধ্যে তিন জনকে গ্রেফতার করা হয়েছে এই মামলায় তবে ভাটপাড়ার কো-অপারেটিভ ব্যাংকের চেয়ারম্যানের পদে বহাল তবিয়তে বসে ছিলেন অর্জুন সিংহ। আজ তার বিরুদ্ধে অনাস্থা মিটিংয়ে একত্রিত ভাবে 12 জন ডিরেক্টর সিদ্ধান্ত গ্রহণ করে তাকে ব্যাংক চেয়ারম্যান পদ থেকে অনাস্থা এনে সরিয়ে দেন। এই অনাস্থা 15 জন ডিরেক্টরদের মধ্যে 12 জন অর্জুন সিং এর বিরুদ্ধে রায় দিয়েছেন।

কো-অপারেটিভ ব্যাংকের ডিরেক্টররা জানান যে একের পর এক ব্যাংক থেকে কোটি কোটি টাকা তাদের কোনো কিছু না জানিয়ে বেরিয়ে গেছে। ব্যাংকের ডেপুটি চেয়ারম্যান মাকসুদ আলম জানান অর্জুন সিং চেয়ারম্যান পদে বসে খেয়ালখুশির মতন কাজ করেছেন । তার বিরুদ্ধে অনেকগুলো অভিযোগ এসেছে । সেই অভিযোগ নিয়ে তার সাথে কথা বলা হয়। ব্যাংকের বাকি ডিরেক্টররা তার কাছে জানতে চেয়েছিলেন কিন্তু তিনি কোনো সদুত্তর দিতে পারেননি।

তাই গত 6 সেপ্টেম্বর 20 তে ব্যাংকের চেয়ারম্যানের বিরুদ্ধে অনাস্থা নোটিশ দেওয়া হয়। নিয়ম-নীতি মেনে পর্যাপ্ত সময় দিয়েই অনাস্থার আইনি নোটিশ দেওয়া হয়েছিল আজ তার অনাস্থার বৈঠকের দিন ছিল। অর্জুন সিং ও তাঁর সহযোগীরা এই অনাস্থায় মিটিংয়ের সামিল হন নি। 15 জনের মধ্যে 12 জন উপস্থিত থাকলেও অর্জুন সিং তার সহযোগী ধ্রুব ভট্টাচার্য ও বাবন দে , তিনজন উপস্থিত হননি।