অবতক খবর : ভাঙড়ে তৃণমূল প্রার্থীকে হাঁসুয়ার কোপ, গুরুতর আহত প্রার্থী ওহিদুল মোল্লা। আইএসএফের বিরুদ্ধে হামলার অভিযোগ। ভোটের আগে নতুন করে উত্তাপ ভাঙড়ে।

অভিযোগ, শনিবার সন্ধ্যেতে প্রচারে রের হয়েছিলেন তৃণমূল প্রার্থী। তখনই হামলা চালায় আইএসএফের লোকজনেরা। চালতা বেড়িয়া অঞ্চলের বামুনিয়াতে এই ঘটনা ঘটে। শনিবার রাত ১০ টা নাগাদ এই ঘটনা ঘটে।
ওই সময় তৃণমূল প্রার্থী ওহিদুল মোল্লা বাইকে করে ফিরছিলেন, সঙ্গী ছিলেন ইব্রাহিম মোল্লা নামে দলেরই আর এক কর্মী।অভিযোগ উঠোছে, অঈ সময় দুস্কৃতিরা তাদের লক্ষ্য করে ধাওয়া করে। পিছন দিক থেকে হাঁসুয়ার কোপ মারে ।হামলার জেরে দুজনেই বাইক থেকে পরে যান। আহত অবস্থায় চিৎকার চেচামেচি করলে স্থানীয় বাসিন্দারা জড়ো হতেই দুস্কৃতিরা চম্পট দেয়।

আহত ওহিদুল এবং ইব্রাহিমকে গুরুতর আহতব অবস্থায় জিরানগাছা গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ঘটনার খবর পাওয়া মাত্রই কাশিপুর থানার পুলিশ চালতা বেড়িয়া এবং হাসপাতালে চলে আসে। পাশাপাশি তৃণমূল নেতৃত্ব হাসপাতালে এসে পৌঁছায়। আহত প্রার্থী ওহিদুল মোল্লা এই হামলার পিছনে আইএসএফের দিকে অভিযোগের আঙ্গুল তুলেছে। যদিও সমস্ত অভিযোগ উড়িয়ে দিয়েছে আইএসএফ। এদিকে পুলিশের কাছে ওহিদুল মোল্লা জানিয়েছেন, ‘৪-৫ ছিল, সকলের মুখ ঢাকা ছিল।আইএসএফের দুস্কৃতিরা এই কাজ করেছে।‘