অবতক খবর,১৪ ডিসেম্বর: ব্যারাকপুরে ফের প্রকাশ্যে এলো তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব। সদ্য ব্যারাকপুরের বিধায়ক রাজ চক্রবর্তীর হাত ধরে বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দেওয়া অনিল রজক তৃণমূল কর্মী সন্তোষ জয়সওয়াল ও তার দলবলের হাতে আক্রান্ত। অনিল রজক গুরুতর আহত অবস্থায় স্টল্টলেকের একটি বেসরকারি হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে।

অনিল রজক মনীষ শুক্লা বিশাল যাদবের অনুগামী বলে পরিচিত। এই দুজনের হাত ধরে রাজনীতিতে প্রবেশ। প্রথমে 2009 সাল থেকে তৃণমূল তারপর 2019 সালে তৃণমূল ছেড়ে বিজেপি আবার সদ্য বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দেয় অনিল।

তার দাদার অভিযোগ রবিবার রাতে বন্ধুর দোকান থেকে বাড়ি ফেরার পথে ব্যারাকপুর শান্তিবাজারে সন্তোষ জয়সওয়াল তার দলবল নিয়ে চরাও হয়। ইট রড বন্দুকের বাঁট দিয়ে মারধোর করে। এরপর তিনটে হাসপাতাল ঘুরে বর্তমানে স্টল্টলেকের একটি বেসরকারি হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে।

পরিবারের পক্ষ থেকে টিটাগড় থানায় অভিযোগ করলেও এখনো কেউ গ্রেফতার হয়নি বলে জানান তার দাদা।
এর আগেও একাধিক বার তার ভাইয়ের উপর আক্রমণ হয়েছে বলে অভিযোগ ।
বিজেপি এই ঘটনাকে নব্য তৃণমূল বনাম পুরানো তৃণমূলের লড়াই বলে আক্ষা দিয়েছে।

এ প্রসঙ্গে নির্মল ঘোষ (দমদম-ব্যারাকপুর সাংগঠনিক জেলা চেয়ারম্যান, তৃণমূল কংগ্রেস) বলেন,দল‌ এই ধরনের কাজ কখনোই বরদাস্ত করবে না। আইন,আইনের পথেই চলবে। আইন কেউ হাতে তুলে নিতে পারবে না। পুলিশ এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করছে।