অবতক খবর,১১ এপ্রিল,মালদা:- বৈষ্ণবনগর থানা এলাকার পারলালপুর ঘাট সংলগ্ন হরিবাসর মন্দিরের পাশের একটি জঙ্গল থেকে থেকে ৩ ব্যাগ তাজা বোমা উদ্ধারকে ঘিরে চাঞ্চল্য ছড়াল এলাকাজুড়ে । স্থানীয় সূত্রে জানা গেছে, এদিন পারলালপুর ঘাটে যাওয়ার সময় রাস্তার পাশাপাশি একটি জঙ্গলে তিনটি পরিত্যক্ত ব্যাগ নজরে আসে কয়েকজন পথচারীর। ব্যাগগুলি দেখে সন্দেহ হ‌ওয়ায় তারা স্থানীয় কুম্ভিরা পুলিশ ফাঁড়িতে যোগাযোগ করে বিষয়টি সম্বন্ধে জানালে পুলিশ সেখানে আসে এবং তদন্ত শুরু করে।

পুলিশ সূত্রে জানা গেছে, স্থানীয় গ্রামবাসীরা পরিত্যক্ত অবস্থায় ব্যাগগুলি দেখে আতঙ্কিত হয়ে পড়ে এবং কুম্ভিরা আউটপোস্টে যোগাযোগ করে বিষয়টি জানালে পুলিশ দ্রুত সেখানে আসে এবং তদন্ত করে জানতে পারে ব্যাগগুলিতে তাজা বোমা রয়েছে । তারপরেই ওই জায়গাটিকে লালফিতে দিয়ে ঘিরে ফেলা হয় এবং সেখানে কড়া নিরাপত্তার ব্যবস্থা করা কুম্ভিরা আউটপোস্টের পুলিশের তরফে । পুলিশ সূত্রে আরও জানা গেছে,
ওই ব্যাগগুলিতে মোট ২৭ টি তাজা বোমা ছিল ।

ইতিমধ্যে সিআইডির বম্ব ডিসপোজাল স্কোয়াড ও দমকল বাহিনীর কাছে খবর গেলে বম্ব ডিসপোজাল স্কোয়াড ও দমকল কর্মীরা ঘটনাস্থলে আসে এবং বোমাগুলি নিস্ক্রিয় করার প্রক্রিয়া শুরু করে ।
এদিকে কে বা কারা এত বোমা মজুত করেছিল কুম্ভিরা আউটপোস্টের পুলিশ তার তদন্ত শুরু করেছে বলেও জানা গেছে ।