অবতক খবর,১১ এপ্রিল,মলয় দে,নদীয়া:- হাঁসখালির ঘটনা তীব্র নিন্দা জানিয়ে দোষীদের শাস্তির দাবি করে শান্তিপুর বিজেপি শহর মন্ডল এক এবং বিজেপি শহর মন্ডল 2 এর পক্ষ থেকে শান্তিপুর ডাকঘর মোড় রবীন্দ্র কাননে সামনে বিক্ষোভ সভায় সামিল হন বিজেপি কর্মীরা। সেখানে দীর্ঘক্ষন মোমবাতি জ্বালিয়ে মৃত নাবালিকার আত্মার শান্তি কামনা করে, সাধারণ মানুষের মধ্যে জনমত গড়ে তোলেন বিজেপি কর্মী সমর্থকরা।

তাদের দাবি শুধু হাঁসখালি নয় এ রাজ্যে সর্বত্র প্রতিনিয়ত চলছে ব্যভিচার কাটমানি অন্যায় ধর্ষণ। পুলিশ প্রশাসন জলদাসে পরিণত হয়েছে। তদন্তে সিবিআই দাবিতে তারা বলেন যেখানে বিজেপি কর্মী সমর্থক রা ঐক্যবদ্ধ হওয়া সত্ত্বেও তাদের উপর আঘাত হেনেছে তৃণমূল। সেখানে সাধারণ মানুষ হিসাবে তৃণমূলের বিরুদ্ধে প্রতিবাদ জানানোর সাহস দেখাতে পারছে না।

মুখ্যমন্ত্রী বলছেন ঘটনা বাড়িয়ে দেখানো হচ্ছে এ রাজ্যের বদনাম করতে, ওই নাবালিকা নাকি সন্তান সম্ভবাছিলো, পাশবিক এই অত্যাচারের পরে তাদের পাশে থাকার দূরের কথা ঘটনাকে সামান্য আখ্যা দিচ্ছেন মুখ্যমন্ত্রী। বিজেপি মহিলা মোর্চা থেকে শুরু করে ছাত্র-যুব শ্রমিক মোর্চা সকলেই পাশে আছে ওই পরিবারের আন্দোলন আগামীতে আরো তীব্রতর হয়ে উঠবে।