অবতক খবর,৩১শে জুলাই: পুলক দাস কাঁচরাপাড়া অঞ্চলের কবিগুরু রবীন্দ্র পথ সংলগ্ন সিদ্ধেশ্বরী লেনের এক সমাজকর্মী যুবক।

জীবনের প্রাথমিক অবস্থা থেকেই সে সিপিএম বামপন্থী রাজনীতির সঙ্গে যুক্ত। এমনকি যুব জোনাল কমিটির সদস্য পর্যন্ত ছিল। সেই বামপন্থী যুবক অনেক চেষ্টা করেও শেষ পর্যন্ত তার সদস্যপদ রাখতে পারেনি। একটি বামপন্থী রাজনৈতিক দলে গোষ্ঠী বাজির কারণে তার সদস্যপদটি চলে যায়। সে বামপন্থী রাজনৈতিক দল করার জন্য নেতৃত্বের দুয়ারে দুয়ারে ঘুরতে থাকে। তাঁকে শেষ পর্যন্ত ব্যর্থ হয়ে বিজেপি দলে যোগদান করতে হয়।

‌বিজেপি দলে বা কোন রাজনৈতিক দলে যোগদান করাটাই একটা মূল লক্ষ্য বলে সে নেয়নি। সে আসলে সমাজকর্মী ছিল। তাঁর দ্বারা এই অঞ্চলে রক্তদান শিবির, বস্ত্র দান শিবির, বিভিন্ন সামাজিক কাজকর্ম পরিচালিত হয়েছে। ‌ক্রীড়া জগতে, অভিনয় জগতে তাঁর ব্যাপক পরিচিতি ছিল এবং অনেক বন্ধু-বান্ধব ছিল। এই অঞ্চলের বিভিন্ন অনুষ্ঠানে সেই সমস্ত স্বনামধন্য ক্রীড়াবিদদের , অভিনেতা-অভিনেত্রীদের সে এনেছে, স্বাগত জানিয়েছে।

এই করোনা কালীন পরিস্থিতিতেও সে ব্যাপক ত্রাণ শিবির করেছে টানা দীর্ঘদিন যাবত। এই যুবকটির নাম পুলক দাস। বামপন্থী রাজনৈতিক জীবনের ঘাত প্রতিঘাতে সে শেষ পর্যন্ত বিজেপিতে চলে গিয়েছিল। আজ করোনা রোগে আক্রান্ত হয়ে সে ইহলোক ছেড়ে চলে গেল।

পুলক দাসকে নিয়ে কাঁচরাপাড়া থেকে দুজন মারা গেলেন করোনায়।