অবতক খবর,১৮ এপ্রিল: রাজনীতিতে ক্রমশ হিংসা-বিদ্বেষ, প্রতারণা কৌশলবাজি, মিথ্যাবাদিতা আশ্রয় নিচ্ছে বলে জানালেন সিপিএম এরিয়া কমিটির সম্পাদক দেবাশিস রক্ষিত। সুজন চক্রবর্তীকে প্রধান বক্তা হিসেবে রেখে হালিশহরে যে নির্বাচনী প্রচার সভার আয়োজন করেছিল সংযুক্ত মোর্চার পক্ষে সিপিএম পার্টি তাতে প্রচুর মানুষের সমাবেশ ঘটে। ক্রমাগত সংযুক্ত মোর্চার পক্ষে একটা হাওয়া উঠছে বলে মনে করছেন সিপিএম নেতা সিপিএমের আরেক বরিষ্ঠ নেতা শম্ভু চ্যাটার্জী।

দেবাশিস রক্ষিত জানান যে, তৃণমূলের সঙ্গে সিপিএমের একটা সম্পর্ক রয়েছে। এই রকম একটি অপপ্রচারে বাতাস ভারী করে তোলার জন্য বিজেপি এক কৌশল নিয়েছে। বিজেপি তাদের আসন্ন সংকট এবং মোর্চা যে তীব্র ‘ফাইট’ দেবে তা উপলব্ধি করাতেই প্রচারের এই নিম্ন মানের কৌশলটি নিয়েছে বলে বামপন্থী নেতা মনে করছেন।

কোন কোন ক্ষেত্রে এমন রটনা করা হয়েছে যে,সুজন চক্রবর্তীর যে নির্বাচন সভাটি আয়োজন করা হয়েছিল সেটির প্রশাসনিক অনুমতি দেওয়ার পেছনে নাকি তৃণমূল নেতা কমল অধিকারীর হাত রয়েছে। এ বিষয়ে সিপিএম নেতা দেবাশিস রক্ষিত বলেন, এটি সম্পূর্ণ মিথ্যা এবং বিজেপি যে মিথ্যাচারিতার কৌশল নিয়েছে এটা তার প্রমাণ। অর্থাৎ এই বীজপুরে বিজেপি প্রার্থীর অনুকূলে যে হাওয়া নেই সেটা যে ক্রমাগত হ্রাসের দিকে সেইজন্য এই অপপ্রচারের কৌশল নিয়েছে বিজেপির একটি গোষ্ঠী।