অবতক খবর,১৫ এপ্রিল: বিশ্ব হিন্দু পরিষদ আয়োজিত রামনবমী উপলক্ষে ভগবান শ্রী রামের ছবি সৌজন্যে কার্তিক চন্দ্র পাল নামাঙ্কিত ব্যানার ছিঁড়ে দেওয়াকে ঘিরে তীব্র উত্তেজনা ছড়িয়ে পড়ে। ইসলামপুর শহরের রাজ্য সড়কের দুধারে এই ব্যানার লাগানো হয়েছিল। বিষয়টি নজরে আসতেই ঘটনাস্থলে বিজেপি নেতৃত্বরা এসে পৌঁছান।

বিজেপির অভিযোগ, নির্বাচনী আচরণবিধির আধিকারিকরা রামনবমী উপলক্ষে এই ব্যানারের নিচের অংশে থাকা সৌজন্যে কার্তিক চন্দ্র পাল অংশটি কেটে দিয়েছে। নির্বাচন আচরণবিধির আধিকারিকরা ঘটনাস্থলে পৌঁছতেই বচসায় জড়িয়ে পড়ে দুই পক্ষ। পরিশেষে নিজেদের ভুল স্বীকার করে কাটা অংশটি ফের সেলুটেপ দিয়ে লাগিয়ে দেওয়া হয়। নির্বাচনী আচরণবিধির আধিকারিক সুমন দাস জানিয়েছেন, আমরা একটা অভিযোগ পেয়ে ঘটনাস্থলে এসে দেখি ব্যানারের নিচের অংশটি কাটা রয়েছে। কারা কেটেছে সে বিষয়ে আমরা কিছুই জানি না। আমরা সেই অংশটি ফের স্যালুটেপ দিয়ে লাগিয়ে দিয়েছি। এদিকে বিজেপি নেতৃত্বের অভিযোগ, এখানে ব্যানারের নিচের অংশে সৌজন্যে শুধুমাত্র কার্তিক চন্দ্র পাল লেখা ছিল। বিশ্ব হিন্দু পরিষদের রামনবমী উপলক্ষে এই ব্যানার যে কেউ সৌজন্যে লিখতে পারে।

সেখানে কোন দল নেই কোন প্রতীক নেই তারপরেও অযথা অভিযোগের বাহানা করে নির্বাচন আচরণবিধির আধিকারিকরা উদ্দেশ্য প্রণোদিতভাবে এই কাজ করেছে। এ বিষয়ে মহকুমা শাসককে জানানো হয়েছে। বিশ্ব হিন্দু পরিষদের উত্তরবঙ্গের প্রান্তীয় সহ-সম্পাদক গৌরাঙ্গ তলাপাত্র জানিয়েছেন, ঘটনাটি অত্যন্ত দুর্ভাগ্যজনক, এখন যেহেতু নির্বাচন রয়েছে তথাপি কোন প্রার্থী কোন মানুষ কোন সংগঠন যে কেউ সৌজন্যে রামলালার ছবি দিয়ে ব্যানার লাগাতেই পারে। কিন্তু তাতে নিজের কোন ছবি বা রাজনৈতিক দলের কোন প্রতীক থাকবে না।