অবতক খবর, ২৩ফেব্রুয়ারি : অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনালে না-ও খেলতে পারেন হরমনপ্রীত কৌর। সেই সঙ্গে অনিশ্চিত পেসার পূজা বস্ত্রকার। তাঁদের দু’জনের শরীর খারাপ বলে জানা গিয়েছে। তাঁদের হাসপাতালে ভর্তি করতে হয়েছিল। ম্যাচের আগের দিন সন্ধ্যায় হাসপাতাল থেকে ছাড়া হয়েছে তাদের। বৃহস্পতিবার ম্যাচের আগে ঠিক করা হবে তাঁরা খেলবেন কি না।

হরমনপ্রীত খেলতে না পারলে ভারতীয় দলকে নেতৃত্ব দেবেন স্মৃতি মন্ধানা। হরমনের জায়গায় দলে নেওয়া হতে পারে হার্লিন দেওলকে। এই প্রতিযোগিতায় হরমনপ্রীত সে ভাবে রান করতে পারেননি। ৪ ম্যাচে মাত্র ৬৬ রান করেছেন তিনি। ভারত অধিনায়ককে অনুশীলনে দেখতে না পাওয়া নিয়ে চর্চা চলছিল। গ্রুপ পর্বের ম্যাচগুলির আগে অনুশীলনে আসতেন না হরমনপ্রীত। শুধু মাত্র আয়ারল্যান্ড ম্যাচের আগের দিন অনুশীলন করেছিলেন। দলের পক্ষ থেকে বলা হয়, দল সিদ্ধান্ত নিয়েছে হরমন ম্যাচের আগের দিন অনুশীলনে আসবে না। সে ক্ষেত্রে আয়ারল্যান্ড ম্যাচের আগে কেন অনুশীলন করলেন সেই প্রশ্নও উঠছে।

হরমনপ্রীত রান না পেলেও তাঁকে না পেলে ভারতীয় দল যে মিডল অর্ডারে শক্তি হারাবে তা বলাই যায়। বড় ম্যাচে খেলে দেওয়ার মানসিকতা রয়েছে হরমনপ্রীতের। এমন অবস্থায় টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনালে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে তাঁকে না পেলে ভারত বেশ বড় ধাক্কা খাবে বলে মত অনেকের।