অবতক খবর :: আসানসোল ::   রবিবার বিকালে কালবৈশাখীর তান্ডবে লন্ডভন্ড করে দেয়। শিল্পাঞ্চলের বিভিন্ন এলাকায় ইলেকট্রিকের তার, কেবল লাইনের তার গাছের ডাল ভেঙ্গে পড়ে যাবার কারণে সব যোগাযোগ বন্ধ হয়ে যায়। কালরাত থেকে শহরের বিভিন্ন এলাকায় গাছের ডাল পড়ে গিয়ে রাস্তা অবরুদ্ধ হয়ে যায়। লকডাউনের কারণে সবাই এখন গৃহবন্দী তার উপর ইলেকট্রিক সংযোগ না থাকার কারনে সবার অবস্থা দুর্বিষহ হয়ে গেছে।

কালবৈশাখী ঝড়ের পর ধাদকা এলাকায় ইলেকট্রিক পোলের উপর গাছ পড়ে যাবার কারণে বিদ্যুৎ সংযোগ কেটে যায়, সকাল পর্যন্ত বিদ্যুৎ না আসার কারনে লকডাউন নির্দেশ অমান্য করে এলাকাবাসীরা ধাদকা রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখাতে থাকে।

এলাকাবাসীদের অভিযোগ গতকাল রাত থেকে বিদুৎ না থাকার কারনে পাণীয় জল আসেনি, অবিলম্বে বিদ্যুৎ সংযোগ এবং পানীয় জল সরবরাহ করতে হবে। রাস্তা অবরোধের ঘটনা শুনে আসানসোল উত্তর থানার পুলিশ প্রশাসন ঘটনাস্থলে পৌঁছে বিক্ষোভকারীদের আশ্বাসন দেন বিদ্যুৎ দপ্তরের কর্মীরা কাজ শুরু করে দিয়েছে খুব শীঘ্রই বিদ্যুৎ সংযোগ দেওয়া হবে এবং জল খুব তাড়াতাড়ি দেবার চেষ্টা করা হচ্ছে। পুলিশ প্রশাসন থেকে আশ্বাস পেয়ে এলাকাবাসীরা অবরোধ উঠিয়ে নেয়।