অবতক খবর,২৩ জানুয়ারি:  দলের ওপর বেজায় চটেছেন বনগাঁর সাংসদ ও বিজেপি নেতা শান্তনু ঠাকুর। এবার সেই শান্তনু ঠাকুরের সঙ্গে পিকনিকে যোগদান ও দলের বিক্ষুব্ধদের সাহায্যার্থে এবার বিজেপি নেতা জয়প্রকাশ মজুমদার এবং রীতেশ তিওয়ারিকে শোকজ করল বিজেপি রাজ্য নেতৃত্ব। শোকজের নোটিশ তাদের দুপুরেই পাঠিয়ে দেওয়া হয়েছে বলে সূত্রের খবর। এই দুজনের বিরুদ্ধে অভিযোগ তারা বিক্ষুব্ধ বিজেপি দলের প্রধান মুখ।

এরা দুজনেই রাজ্য বিজেপির প্রাক্তন সহ-সভাপতি পদে ছিলেন। নবগঠিত রাজ্য কমিটি থেকে এই দুজনই বাদ পড়েছেন। তাছাড়া রাজ্য বিজেপিতে জায়গা পাননি কোনো মতুয়া নেতা। তাই সমস্ত বিক্ষুব্ধদের একজোট হয়ে রাজ্য বিজেপিকে বিপাকে ফেলার চেষ্টা করছে বলে অভিযোগ উঠছে। শান্তনু ঠাকুর গত সপ্তাহের সকল বিক্ষুব্ধ নেতাদের নিয়ে বনগাঁতে পিকনিক আয়োজন করেন। সেই পিকনিক থেকে অন্য রকমের বার্তা যায়। তারপরে এক সপ্তাহ কাটতে না কাটতেই ফের আজকে গাইঘাটায় পিকনিকের আয়োজন করেন শান্তনুর সমর্থকরা।

এই বৈঠকে উপস্থিত হন প্রাক্তন দুই সহ-সভাপতি, জয় প্রকাশ মজুমদার এবং রীতেশ তিওয়ারি। সাংসদ শান্তনু ঠাকুর জানান,যখনই বিক্ষুব্ধ বঞ্চিতরা ডাকবেন তখনই তিনি তাদের পাশে এসে দাঁড়াবেন। তবে শান্তনু ঠাকুর এর এই পিকনিকে যোগদান করার অভিযোগে দুজনে শোকজ করে দিয়েছে রাজ্য বিজেপি। তবে এ নিয়ে এখনও দুজনেই মুখ খুলতে চাননি।