অবতক খবর,১৭ এপ্রিল,অন্ডাল: বিজেপি যুব মোর্চার রানিগঞ্জের ২ নম্বর মন্ডল সভাপতি সঞ্জয় চৌধুরীকে মেরে মাথা ফাটিয়ে দেওয়ার ঘটনায় চাঞ্চল্য ছড়াল অন্ডাল থানার অধীন কাজোড়া মোড়ে। স্থানীয় সূত্রে জানা গেছে মদ বিক্রী সংক্রান্ত গন্ডগোলের জেরে সঞ্জয়ের মাথা ফাটে। কিন্তু সঞ্জয় দাবি করেছেন তাদের দোকানে মুদির সামগ্রী কিনতে এসে না পাওয়ায় স্থানীয় কয়েকজন তৃণমূল কর্মী তার ওপর হামলা করেছে।

তৃণমূলের তরফে অভিযোগ ভিত্তিহীন বলে জানানো হয়েছে। সঞ্জয় বলেন মদ বিক্রির কথা সম্পূর্ণ মিথ্যা, এক তৃণমূল কর্মী দোকানে মুদি সামগ্রী কিনতে এসেছিল। যা সামগ্রী চেয়েছিলেন তারমধ্যে কিছু জিনস ছিল না দোকানে। তাই দেওয়া যায় নি। এই নিয়ে আমার ভাইয়ের সঙ্গে ঝামেলা হয় ওই তৃণমূল কর্মীর। আমি বাইরে এসে দেখি ওই তৃণমূল কর্মী তার অনুগামীদের নিয়ে এসে ভাইয়ের ওপর চড়াও হয়েছে। বাধা দিতে গেলে ওদের মধ্যে একজন রড দিয়ে মেরে আমার মাথা ফাটিয়ে দেয়। থানায় গিয়েছিলাম।

পুলিশের নির্দেশ মত প্রথমে চিকিৎসা করিয়েছি। সমস্ত অভিযোগ অস্বীকার করে তৃণমূলের জেলা যুব সভাপতি পার্থ দিওয়াসি বলেন ” এটা কোনও রাজনৈতিক ঝামেলা নয়। সঞ্জয়দের ওই দোকান থেকে অবৈধভাবে মদ বিক্রী হয়। মদ বিক্রী সংক্রান্ত গন্ডগোলের জেরে মাথা ফাটে। এখানে তৃণমূলের কোনও সম্পর্ক নেই।”তবে এই ঘটনারয় এখনো পর্যন্ত লিখিত কোন অভিযোগ দায়ের করা হয়নি পুলিশে।