অবতক খবর: প্রাক্তন এক বিডিও তাঁকে হোয়াটসঅ্যাপে হুমকি দিচ্ছেন রবিবার এই অভিযোগ করেন রাজ্য বিজেপির সভাপতি সুকান্ত মজুমদার। শুধু অভিযোগ করেই থেমে থাকেননি, সেই হোয়াটসঅ্যাপ চ্যাটের বিস্তারিত তিনি প্রকাশ্যেও এনেছেন।

সুকান্ত মজুমদারের অভিযোগ, হরিরামপুরের প্রাক্তন বিডিও তাঁকে হুমকি দিয়ে বলেছেন, ‘বিজেপি জিতলে নেতাদের কাপড় খুলে নেওয়া হবে’। একজন সরকারি আধিকারিক কীভাবে এমন রাজনৈতিক কথাবার্তা বলেন, এই প্রশ্ন তুলেছেন রাজ্য বিজেপির সভাপতি। ওই বিডিও-র বিরুদ্ধে তিনি মুখ্যসচিবকে চিঠি লিখবেন, দরকারে আদালতের দ্বারস্থ হবেন বলেও জানিয়েছেন সুকান্ত মজুমদার।

অন্যদিকে,রাজ্য সরকার ডেঙ্গি প্রতিরোধে ব্যর্থ এই অভিযোগ তুলে রাজ্য বিজেপির সভাপতি সুকান্ত মজুমদার কলকাতার মানিকতলা রাস্তায় ঝাড়ু দিয়ে পরিষ্কার করেন এবং ব্লিচিং পাউডার ছড়ান ।চলতি সপ্তাহে বাংলায় ডেঙ্গি আক্রান্ত ৬৭৫ জন।

ইতিমধ্যে কলকাতা পুরসভা ৫ হাজার বাড়িতে নোটিস পাঠিয়েছে। ডেঙ্গি প্রতিরোধে পুরসভা ৯০ টি মামলা দায়ের করেছে। ন্যাশনাল লাইব্রেরি এবং কোল ইন্ডিয়ার বিরুদ্ধে পুরসভা মামলা দায়ের করেছে। পাশাপাশি ১-৫ লক্ষ টাকা জরিমানা আদায় করেছে কলকাতা পুরসভা। চলতি মাসে ডেঙ্গি আক্রান্ত হয়ে রাজ্যে মৃতের সংখ্যা ৮।