অবতক খবর,১ এপ্রিল: বীজপুর মন্ডল বিজেপি কর্মীরা অত্যন্ত সক্রিয় হয়েছে এই করোনার বিরুদ্ধে জনচেতনা তৈরি করার বিষয়ে। তারা ২২ মার্চ থেকে বিরতিহীনভাবে আজ ১লা এপ্রিল পর্যন্ত লাগাতার বীজপুরের বিভিন্ন অঞ্চলে খাদ্য সামগ্রী বন্টন করে আসছেন। তাদের সঙ্গে উপস্থিত থাকছেন বিজেপি নেতা,বীজপুর বিধায়ক শুভ্রাংশু রায়।

আজ বিজেপি কর্মীরা প্ল্যাটফর্ম,চেনগেট, রেলওয়ে হাসপাতাল, রামপ্রসাদের ভিটে, রামপ্রসাদ ঘাট,নিগমানন্দ আশ্রম এই সমস্ত অঞ্চলে ২৮০ প্যাকেট খাদ্য বিলি করেন। এই খাদ্যের প্যাকেটে ছিল ভাত এবং ডিমের তরকারি।

অন্যদিকে ৪ নং ওয়ার্ডে আজই তারা দুঃস্থদের মধ্যে চাল এবং আলু বন্টন করেন। এ বিষয়ে সক্রিয় বিজেপি কর্মী পুলক দাস ক বলেন, আমরা এভাবে প্রচার চাইছি না। এ দুঃসময়ে মানুষের পাশে দাঁড়ানো আমাদের কর্তব্য। ‌আমরা সেই কাজটি করে চলেছি। ‌এখানে কোন প্রচার মূলক বক্তব্য রাখার অভিপ্রায় আমাদের নেই।

বীজপুর বিধায়কশুভ্রাংশু রায়ও জানিয়ে দেন,বিতরক হিসেবে আমি এখানে এসেছি। বন্টন করছি। আমি যেহেতু বিধায়ক অঞ্চলের প্রতি আমার একটি দায় রয়েছে, সেখানে কোনো রাজনৈতিক চিহ্ন নেই। ফলত এ বিষয়ে আমি কোন প্রচারমূলক বা অন্য কোনো বক্তব্য রাখব না। যে কাজটি করতে এসেছি সেই কাজটি করেই চলে যাব।